ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আইভি রহমানের সমাধিতে আ.লীগের শ্রদ্ধা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
আইভি রহমানের সমাধিতে আ.লীগের শ্রদ্ধা

ঢাকা: একুশে আগস্টের ভয়াবহ গ্রেনেড হামলায় নিহত নারী নেত্রী আইভি রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে আওয়ামী লীগ।  

বুধবার (২৪ আগস্ট) সকালে বনানী কবরস্থানে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে কেন্দ্রীয় নেতারা এ শ্রদ্ধা নিবেদন করেন।

এর আগে, ২০০৪ সালের ২১ আগস্ট রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে ভয়াবহ গ্রেনেড হামলা চালানো। এ হামলায় ২২ জন নিহত ও পাঁচ শতাধিক আহত হন। গুরুতর আহত আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা আইভি রহমান ২৪ আগস্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।

আইভী রহমানের মৃত্যুবার্ষিকীতে তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে দলের কেন্দ্রীয় নেতারা শ্রদ্ধা জানান।  

এ সময় আরও উপস্থিত ছিলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক আবহা ও বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুর সবুরসহ দলের কেন্দ্রীয় নেতারা।

তারা পুষ্পস্তবক অর্পণের পর এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করেন এবং প্রয়াত আইভি রহমানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন ।

বাংলাদেশ সময় ১২৪৭ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
এসকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।