ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বাঁচি-মরি জনগণের জন্য গণতন্ত্রের আন্দোলন চলবে: গয়েশ্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
বাঁচি-মরি জনগণের জন্য গণতন্ত্রের আন্দোলন চলবে: গয়েশ্বর

যশোর: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বাঁচি-মরি জনগণের জন্য গণতন্ত্রের আন্দোলন চলবে। দমন-নিপীড়ন করে এ আন্দোলন ঠেকানো যাবে না।

রাতের অন্ধকারে নয়, দিনের আলোতেই আওয়ামী লীগকে প্রতিহত করা হবে।

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে যশোরে বিএনপির চলমান আন্দোলন কর্মসূচিতে হামলাসহ বিএনপি নেতাদের বাড়ি ও দলীয় কার্যালয় ভাঙচুরের প্রতিবাদে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

সোমবার (২৯ আগস্ট) বিকেলে যশোর লালদীঘির পাড়স্থ জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপিকা নার্গিস বেগমের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু।

সংবাদ সম্মেলনের আগে কেন্দ্রীয় বিএনপির এ দুই নেতা হামলার শিকার খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতের বাসভবন ও জেলা বিএনপি কার্যালয় পরিদর্শন করেন।

গত শুক্রবার রাতে যশোর বিএনপির শীর্ষ চার নেতার বাড়িতে হামলা চালায় ছাত্র ও যুবলীগের নেতাকর্মীরা। এরপর রোববার দুপুরে খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলামের গাড়ি, বাড়ি ও জেলা বিএনপির কার্যালয়ে ভাঙচুর চালানো হয়।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
ইউজে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।