ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নাটোর জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হক আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
নাটোর জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হক আর নেই

নাটোর: হৃদরোগে আক্রান্ত হয়ে নাটোর জেলা বিএনপির আহ্বায়ক ও চেম্বার অব কমার্সের সভাপতি আমিনুল হক (৬৮) মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

রোববার (০৪ সেপ্টেম্বর) সন্ধ্যা পৌনে ৬টার দিকে বার্ধক্যজনিত কারণে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী সাবেক এমপি বেগম সুফিয়া হক এবং এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আমিনুল হকের বাড়ি আলাইপুর মহল্লায়।

তিনি কর্মজীবনে নাটোর থেকে প্রকাশিত দৈনিক জনদেশ পত্রিকার প্রকাশক, নাটোরের পশ্চিম আলাইপুর, উপশহর জামে মসজিদের সভাপতি এবং হক ফ্লাওয়ার মিলের স্বত্বাধিকারী। এছাড়া এফবিসিসিআইয়ের পরিচালক ও কমার্স ব্যাংকের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক।  

নাটোর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু পরিবারের বরাত দিয়ে বাংলানিউজকে জানান, বোরবার সন্ধ্যার আগে হঠাৎ আমিনুল হকের বুকে ব্যথা শুরু হয়। এ অবস্থায় দ্রুত নাটোর আধুনিক সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

বাচ্চু বলেন, এ নেতার মৃত্যুতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু তার পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

এছাড়া নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল খবর পেয়ে বিএনপি নেতা আমিনুল হকের বাসভবনে যান এবং মরহুমের রূহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সহমর্মিতা ও সমবেদনা জ্ঞাপন করেন।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।