ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

আবারও লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান হচ্ছেন শাহজাহান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
আবারও লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান হচ্ছেন শাহজাহান

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদে বর্তমান প্রশাসক ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান মনোনয়ন ফরম জমা দিয়েছেন। এ পদে অন্য কোনো প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় দ্বিতীয়বারের মতো তিনি চেয়ারম্যান হতে যাচ্ছেন।

 

জানা গেছে, চেয়ারম্যান পদে প্রার্থী হতে জাকির আল মামুন ভূঁইয়া ও আবদুর রহিম স্বপন নামে দুইজন মনোনয়ন ফরম সংগ্রহ করলেও জমা দেননি। দুপুরে দেড়টার দিকে জেলা প্রশাসক ও জেলা রিটানিং কর্মকর্তা আনোয়ার হোছাইন আকন্দের কাছে মো. শাহজাহান মনোনয়ন ফরম জমা দেন। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপিসহ অনেকেই উপস্থিত ছিলেন।

মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ দিন বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ নাজিম উদ্দিন জানান, জেলা পরিষদের চেয়ারম্যান পদে একজন, ৫টি ওয়ার্ডে ২২ জন সদস্য প্রার্থী ও সংরক্ষিত ২টি আসনে ১০ জন নারী প্রার্থী ফরম জমা দিয়েছেন।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।