ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ডেমরা-যাত্রাবাড়ীর সমাবেশ উপলক্ষে ইশরাকের জনসংযোগ

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
ডেমরা-যাত্রাবাড়ীর সমাবেশ উপলক্ষে ইশরাকের জনসংযোগ

ঢাকা: রাজধানীতে বিএনপির ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে আগামী ২২ সেপ্টেম্বর ডেমরা-যাত্রাবাড়ী জোনে সমাবেশের ঘোষণা দিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। সমাবেশে হাজার হাজার মানুষের জমায়েতের সম্ভাবনা রয়েছে।

বিদ্যুতের লোডশেডিং, জ্বালানি তেলসহ নিত্যপণ্যের মূল্য বৃদ্ধি এবং গণপরিবহনের ভাড়া বৃদ্ধি ও ভোলায় নূরে আলম, আব্দুর রহিম ও নারায়ণগঞ্জে শাওন হত্যার প্রতিবাদে এ সমাবেশ অনুষ্ঠিত হবে।  

এ উপলক্ষে বুধবার (২১ সেপ্টেম্বর) যাত্রাবাড়ী-ডেমরার বিভিন্ন এলাকায় জনসংযোগ চালিয়েছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।  

এদিন দুপুরের পরপরই ইশরাক হোসেন নেতাকর্মীদের নিয়ে যাত্রাবাড়ী শহিদ ফারুক সড়ক থেকে শুরু করে ডেমরা হয়ে যাত্রাবাড়ী চৌরাস্তাসহ বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের মধ্যে জনসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক নবীউল্লাহ নবী, দক্ষিণের সদস্য সাব্বির আহমেদ আরিফ, সদস্য জামসেদুর রহমান শ্যামল, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের আহ্বায়ক পাভেল শিকদারসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মী।

বৃহস্পতিবার বিকেল ৩টায় যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল ও বাইতুন নুর মাদ্রাসা সংলগ্ন রোডের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। নবীউল্লাহ নবীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখার কথা রয়েছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেনের। বিশেষ অতিথি স্থায়ী কমিটির আরেক সদস্য ড. মঈন খান, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, সদস্য সচিব রফিকুল আলম মজনু বক্তব্য রাখবেন।  

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
এমএইচ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।