ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

নয়া পল্টনে যুবদলের শাওনের জানাজা বিকেল ৫টায়

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
নয়া পল্টনে যুবদলের শাওনের জানাজা বিকেল ৫টায় নিহত শাওন। ফাইল ছবি

ঢাকা: মুন্সিগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় নিহত যুবদল নেতা শহীদুল ইসলাম শাওনের জানাজা দুপুরের পরিবর্তে বিকেল ৫টায় পড়া হবে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) জুমার নামাজের পর রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই জানাজা হওয়ার কথা ছিল।

ময়না তদন্তের পর মরদেহ পেতে দেরি হওয়ায় জানাজার সময় পরিবর্তন করা হয়েছে।

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী দুপুর পৌনে একটায় বাংলানিউজকে বলেন, আমরা জানাজার জন্য প্রস্তুত আছি। তবে মরদেহ এখনও পাওয়া যায়নি। এজন্য জানাজার সময় পরিবর্তন করে বিকেল ৫টায় নির্ধারণ করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু জানিয়েছিলেন শুক্রবার জুম্মার নামাজের পরে শাওনের জানাজা হবে।

বুধবার (২১ সেপ্টেম্বর) মুন্সিগঞ্জের মুক্তারপুরে বিএনপির কর্মসূচি চলাকালে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়। এতে শহীদুল ইসলাম শাওন আহত হন। তাকে রাতেই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে শাওনের মৃত্যু হয়। তিনি মুন্সিগঞ্জের মীরকাদিম পৌর যুবদলের ৮নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক ছিলেন বলে জানান মুন্সিগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব কামরুজ্জামান রতন।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
এমএইচ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa