ঢাকা, বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ ডিসেম্বর ২০২২, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে মির্জা ফখরুলের বৈঠক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে মির্জা ফখরুলের বৈঠক

ঢাকা: ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসের সঙ্গে বৈঠক করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর গুলশানে একটি হোটেলে মধ্যাহ্নভোজের সময় তাদের মধ্যে প্রায় সোয়া ঘণ্টা বৈঠক হয় বলে জানা গেছে।

এ সময় বিএনপি মহাসচিবের সঙ্গে ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ।

জানতে চাইলে শামা ওবায়েদ বাংলানিউজকে বলেন, আমরা একসঙ্গে মধ্যাহ্নভোজ করেছি। এ সময় দুই দেশের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে কিছু কথা হয়েছে। এর বেশি আমি কিছু বলতে পারবো না।

এ বিষয়ে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে বলেন, এটা আনুষ্ঠানিক কোনো কিছু না। সেজন্য আমি কিছু জানি না।

তবে শায়রুল কবির বলেন, রোববার বিকেলে মার্কিন দূতাবাসের উপ-রাষ্ট্রদূত হেলেন লা-ফেইভ তার বাসভবনে এক চা চক্রের আয়োজন করেছিলেন। সেখানে বিএনপি নেতা ড. আবদুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, নজরুল ইসলাম খান, শামা ওবায়েদ ও আমি (শায়রুল) উপস্থিত ছিলাম।

জানা গেছে, রোববারের চা চক্রে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব.) ফারুক খান, আওয়ামী লীগ নেতা ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম, নাহিম রাজ্জাক, উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ, জুয়েল আরেং, জাপা মহাসচিব মুজিবুল হক চুন্নু, এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু, গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa