ঢাকা, বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ ডিসেম্বর ২০২২, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

হাজারীবাগে সাংবাদিকদের ওপর হামলায় তথ্যমন্ত্রীর নিন্দা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
হাজারীবাগে সাংবাদিকদের ওপর হামলায় তথ্যমন্ত্রীর নিন্দা

ঢাকা: হাজারীবাগে সাংবাদিকদের ওপর বিএনপির হামলার নিন্দা জানিয়ে তথ্যমন্ত্রী বলেছেন, বিএনপির অপকর্মের বিরুদ্ধে এবং এই হামলার বিরুদ্ধে সাংবাদিকদের সোচ্চার হতে হবে।

২৭ সেপ্টেম্বর (মঙ্গলবার) ঢাকার জাতীয় জাদুঘরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে হাসুমণি'র পাঠশালা আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।


 
প্রধান অতিথির বক্তব্যে ড. হাছান মাহমুদ বলেন, বিশেষ এক পরিস্থিতির মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগের দায়িত্ব নিয়ে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে দ্রুত ছুটে চলেছে।  

তিনি বলেন, বিএনপির নেতারা ফ্লাই ওভারের ওপর দিয়ে গাড়ি চালিয়ে যান আর বলেন বাংলাদেশে কী উন্নয়ন হয়েছে? যে রাস্তা দিয়ে রিকশা ঢুকতো না সেই রাস্তা দিয়ে বড় বড় গাড়ি চলে, এগুলো তাদের চোখে পড়ে না।  

বিশেষ অতিথির বক্তব্যে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরিফ আহমেদ বলেন, প্রধানমন্ত্রী বিশ্ব দরবারে নন্দিতা তাঁর নেতৃত্বের কারণে। সারা বিশ্বে শান্তি প্রতিষ্ঠার ক্ষেত্রেও ভূমিকা পালন করছেন তিনি। জাতিসংঘের ভাষণে তা ফুটে উঠেছে।  

শেখ হাসিনার জন্মোৎসবের উদ্বোধনী পর্ব প্রস্ফুটিত পুষ্পের রঙিন উচ্ছ্বাস শিরোনামে শিল্পকর্ম প্রদর্শনী এবং গোলটেবিল আলোচনার উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আক্তারুজ্জামান।

হাসুমণি'র পাঠশালার প্রতিষ্ঠাতা মারুফা আক্তার পপির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগের প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান অধ্যাপক জুনায়েদ হালিম, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান, 

জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ডের সচিব নাজমা আখতার বিপ্লবী, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. আতিকুর রহমান, ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ কামরুন নাহার ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের উপ-প্রেস সচিব হাসান জাহিদ তুষার।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২ 
এনবি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa