ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

সময় এসেছে দাঁতভাঙা জবাব দেওয়ার: জিয়াউল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
সময় এসেছে দাঁতভাঙা জবাব দেওয়ার: জিয়াউল

ঢাকা: জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহাম্মদ এরশাদের আদর্শকে মুছে ফেলতে যারা ষড়যন্ত্রে নেমেছেন তাদের হুঁশিয়ার করে সাবেক সংসদ সদস্য (এমপি) অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা বলেছেন, সময় এসেছে দাঁতভাঙা জবাব দেওয়ার। মনে রাখবেন আদর্শিক পিতা পল্লীবন্ধুর উন্নয়ন ও সরকার পরিচালনার সফলতা এক দিনে কেড়ে নেওয়া যাবে না।

 
মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাজধানীর গুলশানে পার্টির সমন্বয় অফিসে সম্মেলন প্রস্তুতি কমিটির সভায় তিনি এ কথা বলেন।

জিয়াউল হক বলেন, এরশাদ আদর্শের একজন সৈনিকও বেঁচে থাকতে লাখ জনতার দেওয়া পল্লীবন্ধু স্বীকৃতি মুছে ফেলা যাবে না।  

এরশাদকে হাজার বছরের শ্রেষ্ঠ সংস্কারক উল্লেখ করে জিয়াউল হক বলেন, পরিচ্ছন্ন রাজনীতিকের ধোঁয়া আওড়ানো বন্ধ করুন। আসুন সবাই মিলে পল্লীমাতা বেগম রওশন এরশাদের নেতৃত্বে ঐক্যবদ্ধ জাতীয় পার্টি গড়ে তুলি।

জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ ঘোষিত ২৬ নভেম্বরের জাতীয় কাউন্সিল অধিবেশন সফল করার লক্ষ্যে সভায় বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয় সম্মেলন প্রস্তুতি কমিটি।

সিদ্ধান্তের মধ্যে রয়েছে ঢাকা মহানগরকে চার ভাগে বিভক্ত করে পৃথক চারটি সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা। সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৫ অক্টোবরের মধ্যে সব অঙ্গ ও সহযোগী সংগঠনের সম্মেলন প্রস্তুতি কমিটি সম্পন্ন করার নির্দেশনা দেওয়া হয়। এছাড়া জেলায় জেলায় সম্মেলনের পোস্টার পাঠানোর সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় ফখরুজ্জামান জাহাঙ্গীরকে আহবায়ক ও শ্রমিক নেতা শাহ্ আলম তালুকদারকে সদস্য সচিব করে সম্মেলন প্রচার উপ-কমিটি গঠন করা হয়।

সভায় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক সাবেক এমপি এম এ গোফরান, অধ্যাপক মো. ইকবাল হোসেন রাজু ও কাজী মামুনুর রশীদ। এছাড়া প্রস্তুতি কমিটির সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক এম পি ড. নুরুল ইসলাম মিলন, সাবেক এম পি ও প্রেসিডিয়াম সদস্য জাফর ইকবাল সিদ্দিকী, সাবেক এম পি ইঞ্জিনিয়ার মামুনুর রশিদ, প্রেসিডিয়াম সদস্য ক্বারী হাবিবুল্লাহ বেলালী, ডা. খন্দকার রফিকুল ইসলাম, সাবেক প্রেসিডিয়াম সদস্য ফখরুজ্জামান জাহাঙ্গীর, সাবেক ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু ও শ্রমিক নেতা শাহ্ আলম তালুকদার।  

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa