ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

প্রধানমন্ত্রীর জন্মদিনে বিশেষ শিশুদের জন্য ভালোবাসা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
প্রধানমন্ত্রীর জন্মদিনে বিশেষ শিশুদের জন্য ভালোবাসা 

রাজশাহী: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন উপলক্ষে রাজশাহী সিটি করপোরেশনের বিশেষ আয়োজন ‘শিশুদের জন্য ভালোবাসা’।  

বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে নগর ভবনের গ্রিন প্লাজায় ‘শিশুদের জন্য ভালোবাসা’ এই শিরোনাম দিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে শিশুদের নিয়ে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।  

এ সময় তিনি বিশেষ শিশুদের কেক খাওয়ান ও তাদের সঙ্গে নিয়ে ৭৬টি পায়রা ওড়ান। এতে শিশুসহ সকলে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে স্লোগান দেন, ‘শুভ শুভ, শুভদিন, প্রধানমন্ত্রীর জন্মদিন’।

অনুষ্ঠানে রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্যানেল মেয়র-৩ ও ১নং সংরক্ষিত আসনের কাউন্সিলর তাহেরা খাতুন, রাসিক'র প্রধান প্রকৌশলী নূর ইসলাম তুষার, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মামুন ডলার, বিভিন্ন শাখার কর্মকর্তা, শিশু ও তাদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, ২৮ সেপ্টেম্বর, ২০২২
এসএস/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa