ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

আওয়ামী লীগের দশা নমরুদের মতো: বিএনপি নেতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
আওয়ামী লীগের দশা নমরুদের মতো: বিএনপি নেতা

ফেনী: আওয়ামী লীগের দশা নমরুদের মতো বলে মন্তব্য করেছেন ফেনী জেলা কমিটির আহ্বায়ক শেখ ফরিদ বাহার। তিনি বলেন, নমরুদের একটা রোগ হয়েছিল।

তার মস্তিষ্কে একটা মশা প্রবেশ করেছিল। কোনো ওষুধ কাজ করছিল না। মাথায় জুতাপেটা করলে একটু শান্তি পেতো। আওয়ামী লীগেরও হয়েছে সেই দশা। দেশে-বিদেশে কোথাও বাকি নেই যেখানে আওয়ামী লীগের সম্মান আছে! এখন বাকি শুধু তাদের জুতা পেটা করে বিদায় করা।

সারাদেশে ধরপাকড়, মামলা, গ্রেফতার, জামিন বাতিল করে নেতাকর্মীদের কারাগারে পাঠানো, পুলিশি হামলা ও নির্যাতনের প্রতিবাদে বৃহস্পতিবার (২০ অক্টোবর) বিকেলে ফেনীতে প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। কেন্দ্র নির্ধারিত এ সমাবেশে অংশ নিয়ে এসব কথা বলেন বাহার।

শহরের ইসলামপুর রোডের দলীয় অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন তিনি নিজেই। বাহার এ সময় আরও বলেন, আওয়ামী লীগ এখন চোরের খনি। টপ টু বটম চুরিতে ব্যস্ত। ভোট চুরি থেকে শুরু করে সব করছে তারা।

ফেনী জেলা কমিটির সদস্য সচিব আলাল উদ্দিন আলালের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন যুগ্ম-আহ্বায়ক অধ্যাপক এম এ খালেক, গাজী হাবিব উল্লাহ মানিক, এয়াকুব নবী, আনোয়ার হোসেন পাটোয়ারি, শ্রমিক দলের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন চৌধুরী, কৃষক দলের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, যুবদলের সহ-সভাপতি হাবিব উল্লাহ পারভেজ, স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল, ছাত্রদলের সভাপতি সালাউদ্দিন মামুন। সভায় বিএনপি ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
এসএইচডি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।