ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চারদিকে সরকার পতনের আওয়াজ উঠেছে: জাগপা

স্পেশাল করেসন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
চারদিকে সরকার পতনের আওয়াজ উঠেছে: জাগপা

ঢাকা: ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার মেগা দুর্নীতির মাধ্যমে দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন জাতীয় গণতান্ত্রিক পার্টির একাংশের (জাগপা) সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান।  
তিনি বলেন, আজ চারদিকে ক্ষমতাসীন সরকারের পতনের আওয়াজ উঠেছে।

শুক্রবার (২৮ অক্টোবর) বিকেলে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি এবং বিরোধী দলের নেতাকর্মীদের পৈশাচিক নিপীড়নের প্রতিবাদে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে যুব জাগপার এক আলোচনায় সভায় তিনি এসব কথা বলেন।  

যুব জাগপার সভাপতি মীর আমির হোসেন আমুর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম এ জেহাদের পরিচালনায় আরও বক্তব্য রাখেন- জাগপার সাধারণ সম্পাদক এসএম শাহাদাত, সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম প্রমুখ।

খন্দকার লুৎফর রহমান বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে দেশের মানুষ আজ অতীষ্ট। সারাদেশে বিরোধী দলের নেতাকর্মী ও সভা সমাবেশে হামলা ও প্রতিবন্ধকতা তৈরি করা হচ্ছে। আসলে সরকার তাদের ব্যর্থতা আড়াল করতেই সভা-সমাবেশে হামলার অপকৌশল নিয়েছে।

তিনি বলেন, সরকারের দুর্নীতি, লুট, টাকা পাচার, গুম, খুন আর মহাদুর্নীতির কাহিনী এখন মানুষের মুখে মুখে। দেশের মধ্যম ও নিম্নআয়ের মানুষ জীবনধারণের সব অবলম্বন হারিয়ে ফেলেছে। এই সরকারের পতন না হলে দেশের মানুষ স্বস্তিতে থাকতে পারবে না। তিনি অবিলম্বে সরকারের পদত্যাগ দাবি করেন।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
এমএইচ/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।