ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সমাবেশস্থলেই নামাজ আদায় করছেন বিএনপি নেতা-কর্মীরা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২২
সমাবেশস্থলেই নামাজ আদায় করছেন বিএনপি নেতা-কর্মীরা 

বরিশাল: বরিশালে বিএনপির গণসমাবেশের ২ দিন আগেই সমাবেশস্থলে যোগ দিয়েছেন হাজার হাজার নেতা-কর্মী। মাঠেই অবস্থান করছেন তারা।

মাঠেই আদায় করছেন নামাজ।

বৃহস্পতিবার (৩ ন‌ভেম্বর) বরিশাল নগ‌রের বঙ্গবন্ধু উদ্যানের পশ্চিম পাশে মাগরিবের নামাজ আদায় করেন নেতা-কর্মীরা।

আগামী ৫ নভেম্বর বরিশালে বিএনপির গণসমাবেশ। সমাবেশের দুই দিন আগেই বিভাগের বিভিন্ন জেলা উপজেলা থেকে সমাবেশস্থলে আসতে শুরু করেছেন নেতা-কর্মী ও সমর্থকরা।

সমাবেশস্থলে থাকা মো. শহিদুল ইসলাম নামে বিএনপির এক কর্মী বলেন, ইতোমধ্যে বরিশালের সঙ্গে অন্যান্য স্থানের যোগাযোগ বন্ধ হওয়া শুরু হয়ে গেছে। সরকার দলীয় লোকেরা সমাবেশ বানচাল করার চেষ্টা করছে। লঞ্চ, বাস, অটো, ট্রাকসহ সব যানবাহন বন্ধ রাখছে। তাই আমরা দুই দিন আগে থেকেই সমাবেশে যোগ দিয়েছি। এই জায়গায় নামাজ আদায় করতে পেরে এখন একটু শান্তি লাগছে।

এদিকে দুইদিন আগেই সমাবেশে যোগ দেওয়া নেতা-কর্মীরা মাঠের চারপাশে গাছতলা, তাঁবুর নিচে আশ্রয় নিয়েছেন। এর মধ্যে যে যার সামর্থ্য অনুযায়ী খাবার কিনে খাচ্ছেন। তবে এই ২ দিন মাঠের মধ্যেই খোলা আকাশের নিচে রাত কাটাবেন বলে জানিয়েছেন বিএনপির নেতা-কর্মীরা।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, ন‌ভেম্বর ০৩, ২০২২
এমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।