ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিরোধীদলীয় নেতার মুখপাত্র হলেন কাজী মামুন 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২২
বিরোধীদলীয় নেতার মুখপাত্র হলেন কাজী মামুন 

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) দশম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক, সাবেক প্রেসিডিয়াম সদস্য, এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদকে জাপা এবং বিরোধীদলীয় নেতা ও দশম সম্মেলন উপলক্ষে গঠিত কমিটির আহ্বায়ক রওশন এরশাদের মুখপাত্র করা হয়েছে।  

রোববার (৬ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, যুগ্ম আহ্বায়কদের মতামত ও সর্বসম্মতিক্রমে পার্টির দশম কাউন্সিল না হওয়া পর্যন্ত কাজী মামুনুর রশীদ জাতীয় পার্টি এবং সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করবেন।  

যুগ্ম আহ্বায়কদের চূড়ান্ত সিদ্ধান্ত ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গোলাম মসীহ’র সুপারিশক্রমে কাজী মামুনুর রশীদের নিয়োগ অনুমোদন দিয়েছেন রওশন এরশাদ।  

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এ আদেশ এরইমধ্যে কার্যকর হয়েছে। এখন থেকে যে কোনো সংবাদ ও তথ্য বা সাংগঠনিক আদেশ সংবাদ মাধ্যমে সরবরাহ করা হবে মুখপাত্রের পর্যবেক্ষণ ও অনুমোদন সাপেক্ষে। যা গণমাধ্যমে পাঠানো হবে প্রেস উইংয়ের মাধ্যমে।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২২
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।