ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি সজীব, সম্পাদক জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২২
বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি সজীব, সম্পাদক জয় সজীব সাহা ও আল মাহিদুল ইসলাম জয়

বগুড়া: বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা এবং আল মাহিদুল ইসলাম জয়কে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।  

সোমবার (০৭ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটির ব্যাপারে জানানো হয়েছে।



কমিটিতে সহ- সভাপতি হিসেবে তৌহিদুর রহমান তৌহিদ, মিথিলেস কুমার প্রসাদ, রাকিবুল হাসান শাওন, সাজ্জাদ আলম পারভেজ, নুর মোহাম্মদ সাগর, মো. মুকুল ইসলাম, শেখ হৃদয়, আতিকুর রহমান আতিক, মো. রায়হান কবীর, তোফায়েল আহমেদ তোহা,  সিদ্ধার্থ কুমার দাস, শামিমা সুমি সাহা, জাহিদ হাসান, আল আমিন হোসেন পাপ্পু, অনুরাগী তিশা, সবুজ বিশ্বাস এবং রাকিবুল হাসানকে দায়িত্ব দেওয়া হয়েছে।

যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে মাহফুজার রহমান, রাকিবুল হাসান, মো. মিনহাজুল ইসলাম সজল, আহসান গালিব প্লাবন এবং আহসান হাবীব শুভকে দায়িত্ব দেওয়া হয়েছে।
এছাড়া সাংগঠনিক সম্পাদক হিসেবে আল নোমান সাব্বির, মো. আল ইমরান হোসেন,  নয়ন অধিকারী, মো. বজলুর রহমান বাধঁন রিয়াজ মাহমুদ রক্সি এবং সুজন আকন্দ দায়িত্ব পেয়েছেন।

এর আগে, সর্বশেষ ২০১৫ সালের ৭ মে বার্ষিক (এক বছর মেয়াদী) সম্মেলন অনুষ্ঠিত হয়। ১২ মে কেন্দ্র থেকে নাইমুর রাজ্জাক তিতাসকে সভাপতি ও অসীম কুমার রায়কে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্যের আংশিক বগুড়া জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছিল। এক বছর পর ২০১৬ সালের ২৭ ডিসেম্বর ১৫৭ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এরপর চলতি বছরের গত ২১ জানুয়ারি রাতে সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বগুড়া জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

বিলুপ্ত হওয়ার ১১ দিন পর নতুন করে জেলা কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ পেতে অন্তত ৫০ জন নেতা আবেদন করেন। পরে দীর্ঘ ৯ মাস পর সোমবার রাতে কমিটি ঘোষণা করা হয়।  

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২২
কেইউএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।