ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জামালপুরে জেলা আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদককে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
জামালপুরে জেলা আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদককে অব্যাহতি অধ্যাপক সুরুজ্জামান

জামালপুর: জামালপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক সুরুজ্জামানকে অব্যাহতি দেওয়া হয়েছে।

রোববার (১৩ নভেম্বর) বিকেলে জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য জানা যায়।

চিঠিতে দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে বিদ্রোহী প্রার্থীর পক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) প্রচারের অভিযোগ আনা হয়।

চিঠি প্রাপ্তির ৭ কার্যদিবসের মধ্যে কেন চূড়ান্তভাবে তাকে বহিষ্কার করা হবে না, তার লিখিত জবাব চাওয়া হয়েছে। তবে বিদ্রোহী প্রার্থীর পক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো ধরনের স্ট্যাটাস দেননি বলে দাবি করেছেন অব্যাহিত পাওয়া জেলা আওয়ামী লীগের নেতা অধ্যাপক সুরুজ্জামান।

এ বিষয়ে অব্যাহিত পাওয়া অধ্যাপক সুরুজ্জামান সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের বিষয়ে অস্বীকার করে বাংলানিউজকে জানান, ২৮ নভেম্বর জামালপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন। সম্মেলনে সাধারণ সম্পাদক হিসেবে প্রার্থী হওয়ায় ক্ষুব্দ হয়ে ও সাধারণ সম্পাদক পদ থেকে দূরে রাখতেই তাকে অব্যাহতি দেওয়া হয়েছে। তিনি এ বিষয়ে নির্দিষ্ট সময়ের মধ্যেই লিখিত জবাবও দেবেন বলে জানান।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।