ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কাদেরের প্রশ্ন: শেষ কবে বিএনপির জাতীয় কাউন্সিল হয়েছিল?

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
কাদেরের প্রশ্ন: শেষ কবে বিএনপির জাতীয় কাউন্সিল হয়েছিল?

ঢাকা: শেষ কবে বিএনপির জাতীয় কাউন্সিল হয়েছিল- প্রশ্ন করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, সরকারের উন্নয়নমূলক কাজ দেখে বিএনপি ঈর্ষান্বিত।

তাদের সঙ্গে পাল্টাপাল্টি সমাবেশে নেই আওয়ামী লীগ।

সোমবার (১৪ নভেম্বর) বিকেলে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে জাতীয় সম্মেলন উপলক্ষে প্রচার ও প্রকাশনা উপকমিটির প্রস্তুতি সভা নিয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির জাতীয় কাউন্সিল কবে হয়েছিল? যারা দলের মধ্যে গণতন্ত্র চর্চা করে না, তারা দেশের গণতন্ত্র প্রতিষ্ঠা করবে কীভাবে? নির্বাচনে প্রমাণ হবে কারা বেশি জনপ্রিয়।

বিএনপির জনপ্রিয়তা দেখে নাকি আওয়ামী লীগ ঈর্ষান্বিত। অথচ, দৃশ্যমান কোনো কাজ বিএনপি দেখাতে পারেনি তাদের শাসনামলে। হারানো হাওয়া ভবন ফিরে পেতে বিএনপি টেকব্যাক আন্দোলন করছে। দল বা সংগঠন করার জন্য তাদের কোনো লোক দরকার নেই। লোক দরকার বিদেশিদের কাছে নালিশ করার জন্য।

তিনি আরও বলেন, অপপ্রচার চলছে, তাদের জবাব দিতে হবে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে, অতি উৎসাহী হয়ে দলের মধ্যে বিভেদ সৃষ্টি না করতে নির্দেশনা দেন তিনি।

সামনে আওয়ামী লীগের সম্মেলন। তবে, বিশ্ব সংকটের কারণে এ আয়োজন জাঁকজমকপূর্ণ হবে না বলেও জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
এনবি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।