ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনে অংশ নেবে ইসলামি আন্দোলন’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
‘নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনে অংশ নেবে ইসলামি আন্দোলন’

পটুয়াখালী: ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতি সৈয়দ রেজাউল করিম বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার নয়, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সুন্দর পরিবেশ সৃষ্টি হলেই তিনশ আসনে প্রার্থী দিয়ে নির্বাচনে অংশ নেবে ইসলামী আন্দোলন।

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে পটুয়াখালীতে ওয়াজ মাহফিল ও মুজাহিদ কমিটির সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, জাতীয়ভাবে আমাদের দাবি বলে আসছি। কিন্তু সরকারের কোনো পরিবর্তন দেখতে পাচ্ছি না। যদি সুষ্ঠু নির্বাচনী পরিবেশ সৃষ্টি না হয়, তাহলে আমরা নির্বাচনে অংশ নেব কিনা, সেটা সময় হলে ভেবে দেখব।

মুফতি সৈয়দ রেজাউল করিম বলেন, বিএনপিও তত্ত্বাবধায়ক সরকার চায়, কিন্তু তারা যখন ক্ষমতায় ছিল, তখন কিন্তু তত্ত্বাবধায়ক সরকার তারা চায়নি। এখন আমাদের দাবি, তাদের দাবি তো এক হতে পারে না।

একথা দিনের মতো স্পষ্ট যে, বর্তমান সরকার ভোটের মাধ্যমে ক্ষমতায় যায়নি। তারা বিভিন্ন কৌশল অবলম্বন করে, সরকারি আমলাদের ব্যবহার করে জোর করে ক্ষমতায় আছে। এর পরিবর্তন আমরা চাই। এভাবে দেশ চলতে থাকলে দেশে দারিদ্র্য, দুর্দশা চেপে বসবে।

বাংলাদেশ মুজাহিদ কমিটির পটুয়াখালী জেলা শাখার ছদর মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সেক্রেটারি জেনারেল খন্দকার গোলাম মাওলা, চরমোনাই পীরের খলিফা মাওলানা মুজিবুর রহমান।

এসময় সংগঠনটির কয়েক হাজার মুরিদ, ভক্ত ও অনুসারী অংশ নেন।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।