ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

রাজনীতি

দলে ফিরতে চান কুমিল্লার স্বেচ্ছাসেবক দলের বহিষ্কৃত নেতারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
দলে ফিরতে চান কুমিল্লার স্বেচ্ছাসেবক দলের বহিষ্কৃত নেতারা

কুমিল্লা: দলে ফিরতে চান কুমিল্লা সিটি নির্বাচন করে বহিষ্কৃত হওয়া নেতারা। রোববার (২০ নভেম্বর) কুমিল্লার একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে এই দাবি জানান স্বেচ্ছাসেবক দলের নেতারা।

 

কুমিল্লার মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি নিজাম উদ্দিন কায়সারসহ অন্যান্য নেতারা বলেন, আমরা দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে সিটি নির্বাচনে অংশ নিয়ে ভুল করেছি। আমরা জাতীয়তাবাদে বিশ্বাসী। আমরা দলের বাইরে যেতে পারবো না। আমরা হাইকমান্ডের কাছে আবেদন করেছি। আশা করি, শিগগিরই আমাদের ভুল ক্ষমা করে দলে ফিরিয়ে নেবেন।

কুমিল্লা সিটি নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করা নিজাম উদ্দিন কায়সার বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দেশে আজ আন্দোলনের নতুন বসন্ত দেখা দিয়েছে। প্রশাসনের একদল অতি উৎসাহী কর্মকর্তা আমাদের নেতাকর্মীদের হয়রানি করছেন। ১৭ নম্বর ওয়ার্ডে আমাদের স্বেচ্ছাসেবকদল নেতাদের ঘরে পুলিশ গিয়ে ওই নেতাকে না পেয়ে তার ছোটভাইকে গ্রেফতার করেছে। আমরা এসব হয়রানির তীব্র নিন্দা জানাই।

নেতারা বলেন, সারাদেশের মতো কুমিল্লার গণসমাবেশেও জনতার ঢল নামবে। এই ভোটচোর সরকারের বিরুদ্ধে মানুষের ক্ষোভের বহি:প্রকাশ ঘটবে। কুমিল্লার প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী, কুমিল্লা সিটি করপোরেশন, পরিবহন মালিক ও শ্রমিক, ব্যবসায়ী, পেশাজীবীসহ কুমিল্লার সাধারণ মানুষের প্রতি আমাদের আহ্বান আপনারা শান্তিপূর্ণভাবে গণসমাবেশ সফল করতে সহযোগিতা করুন।  
তারা আরও বলেন, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পুলিশের গুলিতে সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি রফিকুল ইসলাম নয়ন নিহত হয়েছেন। এই ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি।  

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- কুমিল্লা জেলা বিএনপি সাবেক ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এ বারী সেলিম, সাবেক কাউন্সিলর সেলিম খান, সদর দক্ষিণ পৌরসভা বিএনপির সাবেক সভাপতি শাহ আলম মজুমদার, কুমিল্লা মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মো. বিল্লাল হোসেন, কুমিল্লা মহানগর বিএনপির সাবেক সদস্য মোহাম্মদ হারুনুর রশিদ, মহানগর বিএনপির সাবেক সদস্য নাসির উদ্দিন, কোহিনুর আক্তার কাকলি, আব্দুল্লাহ আল মোমেন ও মোস্তাফিজুর রহমান বকুল প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।