ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

রাজনীতি

যশোরে প্রধানমন্ত্রীর সমাবেশে যোগ দেবেন খুলনার অর্ধলাখ নেতাকর্মী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
যশোরে প্রধানমন্ত্রীর সমাবেশে যোগ দেবেন খুলনার অর্ধলাখ নেতাকর্মী

খুলনা: আগামী বৃহস্পতিবার (২৪ নভেম্বর) যশোরের শামস-উল হুদা স্টেডিয়ামে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। কয়েক লাখ মানুষের জমায়েতের লক্ষ্য নিয়ে প্রচার-প্রচারণা চালাচ্ছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

ঐতিহাসিক এ জনসভায় খুলনা থেকে অর্ধলাখ নেতাকর্মী যোগ দেবেন।  

আওয়ামী লীগের দলীয় সূত্রে জানা যায়, যশোর জেলা আওয়ামী লীগ প্রধানমন্ত্রীর জনসভায় পাঁচ লাখ মানুষ সমাগমের টার্গেট করেছে। আর এ গণমানুষের সিংহভাগ আসবে শহরের বাইরে থেকে। যশোরের আটটি উপজেলাসহ খুলনা বিভাগের ১০ জেলা থেকে আসবে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনগুলোর নেতাকর্মী-সমর্থকরা। এর জন্য প্রায় পাঁচ হাজার গাড়ি যশোরে আসার টার্গেট করা হয়েছে।

এদিকে প্রধানমন্ত্রীর যশোর আগমন উপলক্ষে উজ্জীবিত খুলনা আওয়ামী লীগের নেতাকর্মীরাও। আওয়ামী লীগের নেতারা বলছেন, প্রধানমন্ত্রীর যশোরে আগমনের বার্তায় শুধু যশোর নয়, গোটা খুলনাঞ্চলের নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।  

এ প্রসঙ্গে খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী বাংলানিউজকে বলেন, যশোরে প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে খুলনা আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা তৈরি হয়েছে। পদ্মা সেতু উদ্বোধনের দিন প্রধানমন্ত্রীর ভাষণ শোনার জন্য মানুষের যেমন ঢল নেমেছিল, ঠিক যশোরে তেমনি মানুষের ঢল নামবে।

নেত্রীকে ভালোবেসে খুলনা থেকে অর্ধলাখ নেতাকর্মী বাঁধভাঙা উচ্ছ্বাস নিয়ে যশোরের জনসভায় যোগ দেবেন বলে জেলা আওয়ামী লীগের এ নেতা জানান।

বাংলাদেশ সময়: ০৭৫০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa