ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

উন্নয়নের একমাত্র কাণ্ডারি শেখ হাসিনা: নিক্সন চৌধুরী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
উন্নয়নের একমাত্র কাণ্ডারি শেখ হাসিনা: নিক্সন চৌধুরী 

ফরিদপুর: দেশে যত উন্নয়ন হচ্ছে তার একমাত্র কাণ্ডারি শেখ হাসিনা বলে মন্তব্য করেছেন ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরী।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদ হলরুমে আইন-শৃঙ্খলা সভা ও মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

 

নিক্সন চৌধুরী বলেন, জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই দেশে এতো উন্নয়ন। এ উন্নয়নের ধারাবাহিকতায় আমার নির্বাচনী এলাকা চরভদ্রাসন, সদরপুর ও ভাঙ্গায় রাস্তা-ঘাট, ব্রিজ, স্কুল-কলেজ, মসজিদ, মাদরাসা, মন্দিরসহ সব সেক্টরে উন্নয়ন হচ্ছে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই দেশের এই অভুতপূর্ব উন্নয়ন সম্ভব হয়েছে।

তিনি বলেন, আমি এমপি হয়ে আপনাদের জনকল্যাণে কাজ করতে পেরেছি। তাই এলাকার সার্বিক উন্নয়ন ও আইন-শৃঙ্খলা রক্ষায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), এসিল্যান্ড, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা-কর্মচারী রাজনৈতিক ব্যক্তি ও সাংবাদিকসহ সবাইকে মিলে মিশে একযোগে কাজ করার আহ্বান জানাচ্ছি।  

চরভদ্রাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানজিলা কবির ত্রপা'র সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কাউসার, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. খাইরুল ইসলাম, থানার ওসি মিন্টু মণ্ডল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. হাফিজুর রহমান, ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মো. আজাদ খান, মো. ইয়াকুব আলী, মো. জাহাঙ্গীর কবির, বদরুজ্জামান মৃধা, থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ার আলী মোল্লা ও বিভিন্ন দপ্তর প্রধানরা।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।