ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

বাসা-বাড়িতে নতুন গ্যাস সংযোগ দেয়া হবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৭
বাসা-বাড়িতে নতুন গ্যাস সংযোগ দেয়া হবে না

টাঙ্গাইল: বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, গ্যাস মূল্যবান সম্পদ। এখন থেকে বাসা-বাড়িতে আর নতুন করে কোনো গ্যাস সংযোগ দেওয়া হবে না। সবাইকে এলপি গ্যাস ব্যবহারে উৎসাহিত করতে হবে।

শনিবার (১৭ মার্চ) সকালে হ্যাবিট ইয়ুথ ফেস্টিভ্যাল-২০১৭ উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

বিদ্যুৎ ও গ্যাসের দাম বৃদ্ধি প্রসঙ্গে তিনি বলেন, বিদ্যুৎ ও গ্যাসের দাম কতোটা বাড়বে সেটা রেগুলেটরি কমিশনের গণশুনানির পর তাদের প্রস্তাবনার ওপর নির্ভর করবে।

প্রতিমন্ত্রী আরও বলেন, জঙ্গি হামলার আশঙ্কায় দেশের সব বিদ্যুৎ কেন্দ্রসহ গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থাপনা কেপিআই নিরাপত্তা জোরদার করা হয়েছে।

হাজি আবুল হোসেন ট্রাস্ট আয়োজিত হ্যাবিট ইয়ুথ ফেস্টিভ্যালে মো. ছানোয়ার হোসেন এমপি’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রতিমন্ত্রী নসরুল হামিদ। বিশেষ অতিথি ছিলেন- টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, নুরুন্নবী চৌধুরী এমপি, নাহিম রাজ্জাক এমপি, আলী আজম মুকুল এমপি, মাহফুজুর রহমান এমপি, রাজী মোহাম্মদ ফখরুল এমপি, ফাহমী গোলন্দাজ বাবেল এমপি, মোহাম্মদ হাছান ইমাম খান এমপি, অনুপম শাহজাহান জয় এমপি, মনোয়ারা বেগম এমপি, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন ও টাঙ্গাইলের পুলিশ সুপার মো. মাহবুব আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৭
এনটি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।