ঢাকা, শনিবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

আশুগঞ্জ সার কারখানায় গ্যাস সংযোগের দাবিতে মানববন্ধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
আশুগঞ্জ সার কারখানায় গ্যাস সংযোগের দাবিতে মানববন্ধন গ্যাস সংযোগের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সার কারখানায় গ্যাস সংযোগের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে কারখানার শ্রমিক ও কর্মচারীরা।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুরে কারখানার প্রধান ফটকের সামনে কারখানা শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের আয়োজনে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

আশুগঞ্জ সার কারখানার সিবিএ’র সভাপতি মো. বাবুল মিয়ার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- সিবিএ’র সাধারণ সম্পাদ মো. ফরিদ উদ্দিন, সহ সভাপতি সাইফুদ্দিন ফারুকী, তৈমুর রহমান, সিবিএ নেতা গোলাম মোস্তফা কামরুল ও সরকার আমিনুল হক প্রমুখ।

বক্তারা বলেন, চলতি বছরের ৩ এপ্রিল সরকারের নির্দেশে আশুগঞ্জ সার কারখানা গ্যাস সংযোগ বন্ধ করে দেয় বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড। এরপর আশুগঞ্জ সার কারখানায় গ্যাস সংযোগ বন্ধের কারণে সার উ‍ৎপাদন বন্ধ রয়েছে। অনতিবিলম্বে আশুগঞ্জ সার কারখানায় গ্যাস সংযোগ না দিলে উপজেলার জনগণকে নিয়ে আশুগঞ্জ সার কারখানা থেকে সার সরবরাহ বন্ধসহ মহাসড়ক অবরোধ করা হবে।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।