ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

ইতালিতে চাঁদপুর কমিউনিটির আয়োজনে ইফতার মাহফিল 

ইসমাইল হোসেন স্বপন, গেস্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
ইতালিতে চাঁদপুর কমিউনিটির আয়োজনে ইফতার মাহফিল 

ইতালি থেকে: ইতালির ভিচেন্সায় চাঁদপুর কমিউনিটির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (৬ এপ্রিল) ভিচেন্সার থিয়েনে বায়তুল মামুর জামে মসজিদে এ ইফতার মাহফিল হয়।

 

এতে প্রায় চার শতাধিক মুসল্লি উপস্থিত ছিলেন। পেশ ইমাম ইসরাফিল হোসাইনী মুসল্লিদের নিয়ে এসময় মুসলিম উম্মাহর শান্তি ও মহান আল্লাহর রহমত চেয়ে দোয়া করেন।  

ইফতার ও মাগরিবের নামাজ শেষে অতিথিদের চাঁদপুর কমিউনিটির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান কমিউনিটি ব্যক্তিত্ব শাহাদাত হোসেন। কমিউনিটি ব্যক্তিত্ব ও চাঁদপুর কমিউনিটির কৃতি সন্তান এবং মসজিদ কমিটির সাধারণ সম্পাদক কাজী আব্দুস সাত্তার কীভাবে ইউরোপের মাটিতে ভবিষ্যৎ প্রজন্মের জন্য সুন্দর ইসলামি শিক্ষার পরিবেশ তৈরি করা যায় এবং মসজিদ-মাদরাসা বাড়ানো যায় সে ব্যাপারে আলোচনা করেন।  

পরে খাবার পরিবেশন করা হয়। এতে সহযোগিতা করেন পাটোয়ারী সোহেল, হুমায়ুন কবির, রফিকুল ইসলাম মান্না, ইব্রাহিম ইবু, শফিকুল ইসলাম, শাহাদাত হোসেন, মশিউর রহমান সুমন, রাশেদ ভূঁইয়া, সাদ্দাম হোসেন, সাইফুল ইসলাম জুয়েল,ইমরান, রাহেল, শুকুর আলম, আব্দুল কাহার, মোহাম্মদ আরিফ, মোরশেদ কাউছার আহমেদসহ অনেকে।

এসময় উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সভাপতি ব্যবসায়ী সুলতান সরকার, কমিউনিটি ব্যক্তিত্ব শিবলী সাদিক, সাংবাদিক ও কমিউনিটি ব্যক্তিত্ব ইসমাইল হোসেন স্বপন, নজরুল ইসলাম বাহার, অ্যাডভোকেট মনিরুজ্জামানসহ অনেকে।
বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad