ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

কাতারে প্রবাসীকল্যাণ মন্ত্রীকে সংবর্ধনা

আনোয়ার হোসেন মামুন,কাতার থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৫
কাতারে প্রবাসীকল্যাণ মন্ত্রীকে সংবর্ধনা খন্দকার মোশাররফ হোসেন

কাতার: কাতারে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনকে সংবর্ধনা দিয়েছে কাতার বাংলাদেশ-চেম্বার অব কমার্স।

গত সোমবার (২৩ ফেব্রুয়ারি) রাতে দোহা নাজমা কাউন প্লাজা হোটেলে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।



কাতার-বাংলাদেশ চেম্বার অব কমার্সের সভাপতি আহমেদ রিয়াজের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানটি পরিচালনা করেন চেম্বার অব কমার্সের ডিরেক্টর ডা. শাহজান।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন মো. আবুল কাসেম।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশের রাষ্ট্রদূত সৈয়দ মাসুদ মাহমুদ খন্দকার, বিএমইটি’র মহাপরিচালক শামছুন্নাহার, বাংলাদেশে ওয়ার্ল্ড ফুড ট্রাভেল অ্যাসোসিয়েশনের অ্যাম্বাসেডর হাকিম আলী, কাতার-বাংলাদেশ চেম্বার অব কমার্সের সহ সভাপতি ইসমাইল মিয়া ও সহ সভাপতি বিশ্বনাথ হাওলাদার মিন্টু প্রমুখ।

অনুষ্ঠানে মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনকে ক্রেস্ট তুলে দেন কাতার-বাংলাদেশ চেম্বার অব কমার্সের ডিরেক্টর বিন্দু।

মন্ত্রী তার বক্তব্য বলেন, কাতারে জনশক্তি রফতানির বিষয়ে আলোচনা করতে এসেছি। কাতারে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বকাপ ফুটবল আয়োজনের জন্য বাংলাদেশ থেকে জনশক্তি চেয়েছে কাতার।

তিনি আরো বলেন, কিভাবে নিয়মতান্ত্রিক পথে জনশক্তি রফতানি করা যায় সে বিষয়ে আলোচনা করবো। আমাদের বৈদেশিক কর্মসংস্থানের পরিমাণ বাড়ছে। সঙ্গে সঙ্গে বাড়ছে রেমিট্যান্সের পরিমাণ।

বাংলাদেশ সময়: ২২১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।