ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

ইউএসএ কিশোরগঞ্জ অ্যাসোসিয়েশন সভাপতি, টুপন সম্পাদক আইনুল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৮ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৭
ইউএসএ কিশোরগঞ্জ অ্যাসোসিয়েশন সভাপতি, টুপন সম্পাদক আইনুল ইউএসএ কিশোরগঞ্জ অ্যাসোসিয়েশন সভাপতি, টুপন সম্পাদক আইনুল

ঢাকা: আমেরিকা যুক্তরাষ্ট্রে কিশোরগঞ্জ অ্যাসোসিয়েশন গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মাহফুজুল হাসান টুপন এবং সাধারণ সম্পাদক হয়েছেন মো. আইনুল ইসলাম।

২০১৮-১৯ বছরের কার্যকরী কমিটির সহ-সভাপতি হয়েছেন সাইদুর খান ডিউক, বেলাল হোসেন, শাহীনূর করিম খান। যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন, শফিক খান ও স্বপন বিশ্বাস।

৪০ সদস্য বিশিষ্ট কমিটির কোষাধ্যক্ষ ফাইজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নূরুল হুদা জুয়েল, মহিলা বিষয় সম্পাদক সৈয়দা রুবাইয়া তাসনিম দিনা।

ইউএসএ কিশোরগঞ্জ অ্যাসোসিয়েশনের গণযোগাযোগ সম্পাদক সৈয়দ গোলাম কিবরিয়া জামাল বাংলানিউজকে জানান,  রোববার (১২ নভেম্বর) নিউইয়র্কের উডসাইডের গুলশান টেরেসে নতুন কমিটির অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নিউইয়র্কস্থ বাংলাদেশ দূতাবাসের কনসাল জেনারেল শামীম আহসান। বিশেষ অতিথি থাকবেন হেড অব চ্যান্সারি চৌধুরী সুলতানা পারভিন ও বাংলাদেশের বিশিষ্ট সংগীত শিল্পী রিজিয়া পারভীন।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৭
এমপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।