ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

শেয়ার

ক্যাপ্টেন পরিবর্তন করেই যাচ্ছে রাজশাহী

স্পোর্টস করেসপন্ডেন্ট, চট্টগ্রাম থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৩
ক্যাপ্টেন পরিবর্তন করেই যাচ্ছে রাজশাহী

চট্টগ্রাম: পারলে প্রতি ম্যাচে একজন করে ক্যাপ্টেন বদলাতো দুরন্ত রাজশাহী। সাত ম্যাচে এ নিয়ে তিনজন ক্যাপ্টেন পরিবর্তন করে ফেলেছে দলটি।



প্রথম দুই ম্যাচে নেতৃত্ব দিয়েছেন তামিম ইকবাল। তৃতীয় ম্যাচ থেকে দায়িত্ব নিতে হয় জহুরুল ইসলামকে। তামিম দায়িত্ব ছেড়ে দেওয়াতেই ক্যাপ্টেন করা হয় জহুরুলকে। টানা চার ম্যাচ দায়িত্ব পালন করার পর জহুরুলও নেতৃত্বে থাকলেন না। বরিশাল বার্নার্সের বিপক্ষে শনিবারের ম্যাচে রাজশাহীকে নেতৃত্ব দিচ্ছেন শ্রীলঙ্কান ক্রিকেটার চামারা কাপুগেদারা। তাঁর সহকারী বানিয়ে দেওয়া হয়েছে জহুরুলকে।

দুরন্ত রাজশাহীর চেয়ারম্যান মুশফিকুর রহমান মোহন জানালেন, জহুরুলের ইচ্ছাতেই কাপুগেদারাকে অধিনায়ক করা হয়েছে। কেন জহুরুল এমন ইচ্ছাপ্রকাশ করেছেন সে ব্যাখ্যাও দিলেন মোহন,‘তামিম দায়িত্ব ছেড়ে দেওয়ার পর জোর করে দায়িত্ব দেওয়া হয়েছিল জহুরুলকে। সে তো অধিনায়কত্ব করতেই চায়নি। এখন সে কিপিং এবং ব্যাটিং কোনোটাই ভালোমতো করতে পারছে না। এজন্যই অধিনায়ক পরিবর্তন করা। ’

চিটাগং কিংসও আস্থা হারিয়েছে ক্যাপ্টেনের ওপর থেকে। শুক্রবার খুলনা রয়েল বেঙ্গলসের বিপক্ষে মাহমুদুল্লাহকে সরিয়ে দায়িত্ব দেওয়া হয় ব্রেন্ডন টেলরকে। ওই ম্যাচে জয়ও পেয়েছে চিটাগং কিংস।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৩
এসএ/এফএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa