ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

শেয়ারবাজার

টপ গেইনারে রেনউইক যজ্ঞেশ্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৫
টপ গেইনারে রেনউইক যজ্ঞেশ্বর

ঢাকা: প্রকৌশল খাতের রেনউইক যজ্ঞেশ্বর কোম্পানি লিমিটেডের শেয়ার দর সপ্তাহের প্রথম কার্যদিবস রোববার (১৮ জানুয়ারি) সবচেয়ে বেশি বেড়েছে।

এদিন ১৮ টাকা ৬০ পয়সা বা ৮ দশমিক ৭৬ শতাংশ দর বেড়ে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) টপটেন গেইনার তালিকার শীর্ষে অবস্থান করে কোম্পানিটি।

 

দিনভর এই শেয়ার ২১৭ টাকা ৯০ পয়সা থেকে ২৩০ টাকা ৯০ পয়সায় লেনদেন হয়। সর্বশেষ লেনদেন হয় ২৩০ টাকা ৯০ পয়সায়।

ডিএসইর ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা যায়।

এছাড়া দ্বিতীয় অবস্থানে ছিল সেবা ও আবাসন খাতের সমরিতা হসপিটাল লিমিটেড। এদিন এ শেয়ারের দর ৫ টাকা ৮০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৮৬ টাকায়।

এর পর দর বাড়ার তৃতীয় স্থানে ছিল বিদ্যুৎ ও জ্বালানি খাতের সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি লিমিটেড। এর শেয়ার দর ২৪ টাকা ১০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৫৪০ টাকায়।

চতুর্থ স্থানে ছিল ওষুধ ও রসায়ন খাতের ফার্মা এইডস লিমিটেড। এর শেয়ার দর ১৩ টাকা ৬০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ২৮৬ টাকায়।

পঞ্চম স্থানে ছিল ওষুধ ও রসায়ন খাতের এমবি ফার্মা লিমিটেড। এর শেয়ার দর ১১ টাকা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ২৭৬ টাকায়।

ষষ্ঠ একই খাতের জেএমআই সিরিঞ্জ অ্যান্ড মেডিকেল ডিভাইস লিমিটেড। এর শেয়ার দর ৭ টাকা ২০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১৭৯ টাকা ৮০ পয়সায়।

সপ্তম মিউচ্যুয়াল ফান্ড খাতের এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড। এর ইউনিট দর ২০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৬ টাকা ১০ পয়সায়।

অষ্টম মিউচ্যুয়াল ফান্ড খাতের ফার্স্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম ফান্ড। এর ইউনিট দর ২০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৬ টাকা ৭০ পয়সায়।

নবম ওষুধ ও রসায়ন খাতের ওয়াটা কেমিক্যালস লিমিটেডের শেয়ার দর ৬ টাকা ৮০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ২২৯ টাকা ৯০ পয়সায়।
 
আর দশম স্থানে ছিল বিবিধ খাতের জিকিউ বলপেন লিমিটেড। এদিন এই শেয়ারের দর ২ টাকা ২০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১০৯ টাকা ১০ পয়সায়।

বাংলাদেশ সময় : ১৬৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।