ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

শেয়ারবাজার

টপ গেইনারে অলটেক্স ইন্ডাস্ট্রিজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৫
টপ গেইনারে অলটেক্স ইন্ডাস্ট্রিজ

ঢাকা: বস্ত্র খাতের অলটেক্স ইন্ডাস্ট্রিজের শেয়ার দর সপ্তাহের দ্বিতীয় কার্যদিবস সোমবার (২৩ ফেব্রুয়ারি) সবচেয়ে বেশি বেড়েছে।

এদিন এর দর ২ টাকা ৩০ পয়সা বা ৯ দশমিক ৭০ শতাংশ বেড়ে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) টপটেন গেইনার তালিকার শীর্ষে অবস্থান করে কোম্পানিটি।

 

দিনভর এই শেয়ার ২৩ টাকা ৬০ পয়সা থেকে ২৬ টাকায় লেনদেন হয়। সর্বশেষ লেনদেন হয় ২৬ টাকায়।

ডিএসইর ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা যায়।

এছাড়া দ্বিতীয় অবস্থানে ছিল বিবিধ খাতের উসমানিয়া গ্লাস লিমিটেড। এদিন এ শেয়ারের দর ৬ টাকা ৬০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১১৬ টাকায়।

এর পর দর বাড়ার তৃতীয় স্থানে ছিল বিমা খাতের ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। এ শেয়ারের দর ৮ টাকা ৬০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১৫৩ টাকা ১০ পয়সায়।

চতুর্থ স্থানে ছিল বস্ত্র খাতের মিথুন নিটিং লিমিটেড। এর শেয়ার দর ৪ টাকা ১০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৭৭ টাকা ২০ পয়সায়।

পঞ্চম স্থানে ছিল বিমা খাতের প্রাইম ইন্স্যুরেন্স লিমিটেড। এর শেয়ার দর ১ টাকা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১৯ টাকা ৫০ পয়সায়।

ষষ্ঠ টেলিযোগাযোগ খাতের বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড। এদিন এ শেয়ারের দর ৪ টাকা ৯০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১২৬ টাকায়।

সপ্তম প্রকৌশল খাতের ন্যাশনাল টিউবস লিমিটেড। এর শেয়ার দর ৪ টাকা ১০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১০৫ টাকা ২০ পয়সায়।

অষ্টম বস্ত্র খাতের রহিম টেক্সটাইল লিমিটেড। এর শেয়ার দর ১১ টাকা ৫০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ২৪৬ টাকা ৮০ পয়সায়।

নবম মিউচ্যুয়াল ফান্ড খাতের ফার্স্ট আইসিবি মিউচ্যুয়াল ফান্ডের ইউনিট দর ৬১ টাকা ৭০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় এক হাজার ৭৯ টাকা ৯০ পয়সায়।
 
আর দশম স্থানে ছিল ওষুধ ও রসায়ন খাতের জেএমআই সিরিঞ্জ অ্যান্ড মেডিকেল ডিভাইস লিমিটেড। এদিন এই শেয়ারের দর ৬ টাকা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১৭১ টাকা ২০ পয়সায়।

বাংলাদেশ সময় : ১৫৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।