ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

শেয়ারবাজার

আইএফআইএল’এর ১৪তম এজিএম, ১২% লভ্যাংশ অনুমোদন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, মে ১৬, ২০১৫
আইএফআইএল’এর ১৪তম এজিএম, ১২% লভ্যাংশ অনুমোদন

ঢাকা: আর্থিক খাতের ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড (আইএফআইএল) এর ১৪তম বার্ষিক সাধারণ সভা(এজিএম) অনুষ্ঠিত হয়েছে। সভায় শেয়ারহোল্ডারদের জন্য ১২%(৮% ক্যাশ ও ৪% স্টক) লভ্যাংশ অনুমোদিত হয়েছে।



গত বৃহস্পতিবার(১৪ মে’২০১৫) রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ(আইডিইবি), কাকরাইলে এ সভা অনুষ্ঠিত হয়।

আইএফআইএল চেয়ারম্যান কেবিএম মঈন উদ্দিন চিশতীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন চৌধুরী, অডিট কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. গাজী মো. আহসানুল কবীর, ইসি চেয়ারম্যান মোস্তানসের বিল্লাহসহ পরিচালকবৃন্দ, স্পন্সরসবৃন্দ, ব্যবস্থাপনা পরিচালক মো. রবিউল ইসলাম, ডিএমডি অ্যান্ড সিএফও কাজী আজিজ আরশাদ, কোম্পানি সচিব রেজাউদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

কোম্পানির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থবছরে করপরবর্তী মুনাফা হয়েছে ১৯ কোটি ৩০ লাখ টাকা। শেয়ার প্রতি আয়(ইপিএস) হয়েছে ১.৬৬ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ(এনএভিপিএস) হয়েছে ১২.৯৮ টাকা।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, মে ১৬, ২০১৫
এনএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।