ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

শেয়ারবাজার

কেয়া কসমেটিকসের ১৮তম এজিএম অনুষ্ঠিত

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, মে ১৮, ২০১৫
কেয়া কসমেটিকসের ১৮তম এজিএম অনুষ্ঠিত

ঢাকা: কেয়া কসমেটিকস লিমিটেডের ১৮তম বার্ষিক সাধারণ সভা(এজিএম) অনুষ্ঠিত হয়েছে। ২০১৩-২০১৪ অর্থ বছরের সাধারণ সভায় সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান আব্দুল খালেক পাঠান।



গাজীপুরের কোনাবাড়ীতে কেয়া নিট কম্পোজিট প্রাঙ্গণে অনুষ্ঠিত সাধারণ সভায় উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক খালেদা পারভিন পলি, পরিচালক মাসুম পাঠান, সিনিয়র নির্বাহী পরিচালক আক্কাস আলী পাঠান, নিরপেক্ষ পরিচালক মো: ফয়েজ উদ্দিন, বিএফও হুমায়ুন কবির, হেড অব সেলস এন্ড মার্কেটিং এবিএম গোলাম মোস্তফাসহ কোম্পানির অন্যান্য পরিচালক, কর্মকর্তা ও শেয়ার হোল্ডারবৃন্দ।

সভায় বিস্তারিত আলোচনা এবং সাধারণ শেয়ারহোল্ডারদের জোরালো দাবির পরিপ্রেক্ষিতে কোম্পানির পরিচালনা পরিষদের জরুরি সভার সিদ্ধান্ত অনুযায়ী স্পন্সর ও সাধারণ শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ নগদ লভাংশের পরিবর্তে ২০ শতাংশ স্টক (বোনাস) লভ্যাংশ প্রদানের ঘোষণা করা হয়। উপস্থিত শেয়ারহোল্ডাররা স্বতঃস্ফূর্তভাবে এ প্রস্তাব অনুমোদন করেন।

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, মে ১৮, ২০১৫
এনএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।