ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

শেয়ারবাজার

পুঁজিবাজার থেকে বিদ্যু‍ৎ প্রকল্পের তহবিল সংগ্রহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, মে ২০, ২০১৫
পুঁজিবাজার থেকে বিদ্যু‍ৎ প্রকল্পের তহবিল সংগ্রহ বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ

ঢাকা: বিদ্যুৎ বিভাগের অধীন কোম্পানিগুলোর প্রকল্প বাস্তবায়নে পুঁজিবাজার থেকে তহবিল সংগ্রহ করতে চায় বিদ্যু‍ৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়।
 
এ উপলক্ষে বৃহস্পতিবার (২১ মে) দুপুর সাড়ে ১২টায় বিদ্যুৎ ভবনের বিদ্যুৎ বিভাগের সম্মেলন কক্ষে জরুরি সভা অনুষ্ঠিত হবে।

সভায় সভাপতিত্ব করবেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

প্রতিমন্ত্রী বাংলানিউজকে বলেন, শুধু সরকারের কাছ থেকে ঋণ না নিয়ে আমরা প্রকল্প বাস্তবায়নে শেয়ারবাজার থেকে টাকা উত্তোলন ও বন্ড ইস্যু করার চিন্তা করছি। এ লক্ষ্যে সংশ্লিষ্টদের সঙ্গে বৃহস্পতিবার একটি সভা অনুষ্ঠিত হবে।
 
সভায় অংশগ্রহণ করতে অর্থ বিভাগের সিনিয়র সচিব, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড একচেঞ্জ কমিশনের চেয়ারম্যান, স্রেডার চেয়ারম্যান, বিদ্যুৎ বিভাগের অতিরিক্ত সচিব, অতিরিক্ত সচিব (প্রশাসন, উন্নয়ন ও সমন্বয়), বিপিডিবি’র  চেয়ারম্যান, পাওয়ারসেলের মহাপরিচালক, বিদ্যুৎ বিভাগের যুগ্ম-সচিব (নবায়নযোগ্য জ্বালানি), ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক, ঢাকা স্টক এক্সচেঞ্জের ব্যবস্থাপনা পরিচালক, বিদ্যুৎ বিভাগের যুগ্ম-প্রধানকে আমন্ত্রণ জানানো হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, মে ২০, ২০১৫
এএসএস/এসএন/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।