ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

শেয়ারবাজার

ফ্যামিলিটেক্স পরিচালকের ১৯ লাখ শেয়ার বিক্রির ঘোষণা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, মে ৩১, ২০১৫
ফ্যামিলিটেক্স পরিচালকের ১৯ লাখ শেয়ার বিক্রির ঘোষণা

ঢাকা: ফ্যামিলিটেক্সের উদ্যোক্তা পরিচালক মোহাম্মদ মোরশেদ শেয়ার বিক্রয়ের ঘোষণা দিয়েছেন। এই উদ্যোক্তা পরিচালক ১৯ লাখ বোনাস শেয়ার আগামী ৩০ কার্যদিবসের মধ্যে বর্তমান বাজার দরে বিক্রি করবেন।



ঢাকা স্টক এক্সচেঞ্জ(ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে,  মোহাম্মদ মোরশেদের কাছে কোম্পানির মোট ৪ কোটি ৭৬ লাখ ৩৮ হাজারটি শেয়ার রয়েছে। এর মধ্য থেকে তিনি উল্লেখিত পরিমাণ বোনাস শেয়ার বিক্রি করছেন।

৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পানিটি ১০ শতাংশ স্টক লভ্যাংশ ঘোষণা করেছে। যা আগামী ৭ আগস্ট চট্টগ্রাম বন্দর রিপাবলিক ক্লাবে অনুষ্ঠিতব্য বার্ষিক সাধারণ সভায় অনুমোদিত হওয়ার কথা রয়েছে।

২০১৩ সালে শেয়ারবাজারে তালিকাভুক্ত এ কোম্পানির অনুমোদিত মূলধন ২৮০ কোটি টাকা এবং পরিশোধিত মূলধন ২৭৮ কোটি ১০ লাখ টাকা। বাজারে মোট শেয়ার ২৭ কোটি ৮১ লাখ ২৪ হাজার ৬০০টি; যার মধ্যে উদ্যোক্তা-পরিচালক ৪৫ দশমিক ১৬ শতাংশ ও সাধারণ বিনিয়োগকারীর হতে রয়েছে ৫৪ দশমিক ৮৪ শতাংশ। কোম্পানিটির রিজার্ভে আছে ২৩ কোটি ৯৭ লাখ টাকা।

বাংলাদেশ সময়: ১১০৯ ঘণ্টা, মে ৩১, ২০১৫
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।