ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

শেয়ারবাজার

সাপ্ত‍াহিক লুজারের শীর্ষে পূরবী জেনারেল

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, জুন ১৩, ২০১৫
সাপ্ত‍াহিক লুজারের শীর্ষে পূরবী জেনারেল

ঢাকা: ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সাপ্তাহিক লুজারের শীর্ষে উঠে এসেছে বিমা খাতের কোম্পানি পূরবী জেনারেল ইন্স্যুরেন্স। সপ্তাহজুড়ে এই কোম্পানির শেয়ারের দর কমেছে ২২ দশমিক ১০ শতাংশ।



কোম্পানিটি প্রতিদিন গড়ে লেনদেন করেছে ১২ লাখ ৭৪ হাজার ৬০০ টাকার শেয়ার। আর সপ্তাহজুড়ে লেনদেন হয়েছে ৬৩ লাখ ৭৩ হাজার টাকার শেয়ার।
তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে সামিট পূর্বাঞ্চল পাওয়ার কোম্পানি লিমিটেড। এই শেয়ারের দর কমেছে ১৬ দশমিক ৬৭ শতাংশ।

কোম্পানিটি প্রতিদিন গড়ে লেনদেন করেছে ৭ কোটি ৩২ লাখ ৭৫ হাজার ৬০০ টাকার শেয়ার। আর সপ্তাহজুড়ে লেনদেন করেছে ৩৬ কোটি ৬৩ লাখ ৭৮ হাজার টাকার শেয়ার।

তৃতীয় অবস্থানে ছিল সামিট পাওয়ার লিমিটেড। সপ্তাহজুড়ে কোম্পানিটির ১৬ দশমিক ৩৯ শতাংশ দর কমেছে। প্রতিদিন গড়ে লেনদেন হয়েছে ২৩ কোটি ৯০ লাখ ১৪ হাজার ৮০০ টাকার শেয়ার। আর সপ্তাহজুড়ে লেনদেন ১১৯ কোটি ৫০ লাখ ৭৪ হাজার টাকার শেয়ার।

লুজার তালিকায় থাকা অন্য কোম্পানিগুলোর মধ্যে এএফসি অ্যাগ্রো বায়ো টেকের ১৬ দশমিক ২৬ শতাংশ, বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানির ১৫ দশমিক ৭৫ শতাংশ, বিডিকম অনলাইনের ১৫ দশমিক ৭৪ শতাংশ, খুলনা পাওয়ার কোম্পানি ও সামিট অ্যালায়েন্স পোর্টের ১৩ দশমিক ২৪ শতাংশ, ফার কেমিক্যাল ইন্ডাস্ট্রিজের ১২ দশমিক ৪৫ শতাংশ ও বিএসআরএম লিমিটেডের ১২ দশমিক ৩২ শতাংশ শেয়ার দর কমেছে।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, জুন ১৩, ২০১৫
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।