ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

শীর্ষ ব্রোকারদের সঙ্গে বিএসইসির বৈঠক বৃহস্পতিবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
শীর্ষ ব্রোকারদের সঙ্গে বিএসইসির বৈঠক বৃহস্পতিবার

ঢাকা: পুঁজিবাজারের স্থিতিশীলতা ও সার্বিক উন্নয়ন নিয়ে শীর্ষ ব্রোকারদের সঙ্গে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বৈঠকে করবে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

বুধবার (২৮ অক্টোবর) বিএসইসির নির্বাহী পরিচালক ও কমিশন মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পুঁজিবাজারে স্থিতিশীলতা সার্বিক উন্নয়ন নিয়ে শীর্ষ নয়টি ব্রোকারেজ হাউজের এমডি/সিইও এবং প্রতিনিধির সঙ্গে বৃহস্পতিবার দুপুর ১২টায় কমিশন বৈঠক করবে।

ইতোমধ্যে বৈঠকে অংশ নিতে এবি সিকিউরিটিজের চেয়ারম্যান এম ফজলুর রহমান, লংকাবাংলা সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী, ইবিএল সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক মো. ছায়েদুর রহমান, এআইবিএল ক্যাপিটাল মার্কেট সার্ভিসেসের প্রতিনিধি মো. রেজাউর রহমান, ইউসিবি ক্যাপিটালের সিইও মোহাম্মদ রহমত পাশা, ইউনাইটেড সিকিউরিটিজের সিইও মোহাম্মদ খায়রুল আনাম চৌধুরী, আইডিএলসি সিকিউরিটিজের সিইও মো. সাইফুদ্দিন, সিটি ব্রোকারেজের সিইও মিসবাহ উদ্দিন আফ্ফান ইউসুফ ও ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজের সিইও আহসানুর রহমানকে চিঠি দেওয়া হয়েছে।

বৈঠকে বিএসইসির চেয়ারম্যান শিবলী রুবাইয়াত-উল-ইসলাম সভাপতিত্ব করবেন। এছাড়াও বৈঠকে সংস্থাটির কমিশনার ও নির্বাহী পরিচালকরা অংশ নেবেন।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০

এসএমএকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।