ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

এমবাপ্পে হাকিমিকে বললেন ‘তোমরা ইতিহাস গড়েছো’

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
এমবাপ্পে হাকিমিকে বললেন ‘তোমরা ইতিহাস গড়েছো’

বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালের শেষ বাঁশি বাজতেই মরক্কোর খেলোয়াড়রা হতাশা আর ক্লান্তি নিয়ে মাটিতে শুয়ে পড়েন। ইতি হয় তাদের রূপকথার।

ম্যাচটি ২-০ গোলে জিতে ফাইনালে জায়গা করে নেয় বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স।  

ম্যাচ শেষে ফ্রান্সের তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পেকে দেখা যায় বিপক্ষ দলের ডিফেন্ডার আশরাফ হাকিমির সঙ্গে উষ্ণ আলিঙ্গন করতে। তারা দুজনই খেলেন ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে। তাদের এমন হৃদয়স্পর্শী মুহূর্ত ভক্ত ও ফুটবলপ্রেমীদের প্রাণ ছুঁয়ে যায়। ম্যাচ শেষের কয়েক ঘণ্টা পর এমবাপ্পে হাকিমিকে নিয়ে একটি টুইট করেন।

Don’t be sad bro, everybody is proud of what you did, you made history. ❤️ @AchrafHakimi pic.twitter.com/hvjQvQ84c6

— Kylian Mbappé (@KMbappe) December 14, 2022

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে হাকিমির উদ্দেশ্যে তিনি লেখেন, ‘দুঃখ পেয়ো না। তোমরা যা করেছো, তার জন্য সবাই গর্বিত। তোমরা ইতিহাস গড়েছো। ’ এই টুইটে হাকিমির সঙ্গে একটি ছবিও জুড়ে দেন এমবাপ্পে।

হাকিমি ও এমবাপ্পের মধ্যে বেশ ভালো বন্ধুত্ব। ফুটবলের বাইরেও তাদের এক হতে দেখা যায়। স্পেনে তারা ছুটিও কাটান একসঙ্গে। বিশ্বকাপের আগে দুজন ম্যাচ খেলবেন এমন কথা জানিয়েছিলেন এমবাপ্পে। সেটি হলো বিশ্বকাপের সেমিফাইনালে।

বাংলাদেশ সময়: ০৯০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
আরএইচ/এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।