ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

খেলা

আমার সামনেই সাকিব-তামিম কথা বলেছে: পাপন

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৮ ঘণ্টা, মার্চ ২, ২০২৩
আমার সামনেই সাকিব-তামিম কথা বলেছে: পাপন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন

ঢাকা: বাংলাদেশের ক্রিকেটে গত কয়েক দিন ধরে আলোচনায় সাকিব আল হাসান ও তামিম ইকবালের সম্পর্ক। তাদের মধ্যে দ্বন্দ্বের বিষয়টি সামনে নিয়ে আসেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

পরে অবশ্য তিনি জানান, মিডিয়া থেকেই কেবল শুনেছেন; নিজে দেখেননি।

বৃহস্পতিবার (২ মার্চ) রাতে টিম হোটেলে হাজির হন বিসিবি সভাপতি। দলের সবার সঙ্গে একটি বৈঠকও করেন পাপন। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ চলাকালীন এ নিয়ে দ্বিতীয়বার টিম হোটেলে বৈঠক করেছেন তিনি। এরপর পাপন জানিয়েছেন, তার সামনেই কথা বলেছেন সাকিব-তামিম।

এরপর তিনি বলেছেন, ‘আমি তো বলিনি ওদের মাঝে সমস্যা আছে, এটা তো কমন সিক্রেট। আমি তো বলিনি, আপনারা বলছেন। আমি শুধু উত্তর দিয়েছি। এই প্রশ্ন আমার না, আপনাদের। এমনভাব দেখানো হচ্ছে যে বিষয়টা আমি নিয়ে এসেছি। আপনারাই সব সময় এই প্রশ্ন করেন। মাঠে এর প্রভাব না পড়লেই ভালো, শুধু কালকে না। এখানে তামিম-সাকিব ও কোচের সাথে বসেছিলাম, তখনও ওরা কথা বলেছে। ’

‘এই বিষয়টা এখানেই শেষ করে দেয়া উচিৎ। এটাকে ঘোলাটে করে জোর করব ঝামেলা করার দরকার নাই। আমি যদি একটা কথা বলেও থাকি, আপনাদের বলে রাখছি.. ধরেন একটা কথা বলা আমার ঠিক হয় নাই, বা আমি ভুল। যেটা খারাপ সেটা যদি ঠিক না হয় তাহলেই তো ভাল। আমি জিনিসটা শেষ করতে চেয়েছি। ’

বাংলাদেশ সময়: ২২০৮ ঘণ্টা, মার্চ ২, ২০২৩
এমএইচবি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।