ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

বাংলাদেশ কাবাডি দলকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
বাংলাদেশ কাবাডি দলকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন ছবি: শোয়েব মিথুন

বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনালে চাইনিজ তাইপেকে হারিয়ে টানা তিন আসরে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। সেই সঙ্গে জায়গা করে নিয়েছে কাবাডি বিশ্বকাপেও।

এমন সাফল্যের পর কাবাডি দলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, এমপি।  

অভিনন্দন বার্তায় প্রতিমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধুর নামের আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে টানা তিনবার চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ কাবাডি দলের সকল খেলোয়াড়, কোচ, ফেডারেশনের সকল কর্মকর্তা ও সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচ্ছা ও শুভকামনা জানাই। ’

তিনি আরো বলেন, ‘কাবাডি বাংলাদেশের জাতীয় খেলা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কাবাডিকে বাংলাদেশের জাতীয় খেলা ঘোষণা করেছিলেন। বর্তমান কাবাডি ফেডারেশনের কর্মকর্তাবৃন্দ এই জাতীয় খেলাটিকে আরো দূরে এগিয়ে নিয়ে যাবে এই প্রত্যাশা করি। ’

উল্লেখ্য, বাংলাদেশ সহ ১২টি দেশের অংশগ্রহণে বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টের ফাইনালে বাংলাদেশ ৪২-২৮ পয়েন্টে চাইনিজ তাইপেকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। তবে ফাইনালে হারলেও বাংলাদেশের সঙ্গে কাবাডি বিশ্বকাপ নিশ্চিত করেছে চাইনিজ তাইপেও।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।