ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

খেলা

সোহেলের হ্যাটট্রিকে ফরাশগঞ্জের বড় জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
সোহেলের হ্যাটট্রিকে ফরাশগঞ্জের বড় জয়

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রথম বিভাগ হকি লিগে রায়ের বাজারের বিপক্ষে দারুণ জয় পেয়েছে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। আজ বুধবার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে রায়ের বাজারকে ৬-১ গোলে উড়িয়ে জয়ের আনন্দে মাঠ ছাড়েন ফরাশগঞ্জের খেলোয়াড়রা।

সোহেলের হ্যাটট্রিকে এই জয় পায় দলটি।

ম্যাচের ৬, ৪৭ এবং ৫৭ মিনিটে গোল তিনটি করেন। দুটি ফিল্ড গোল এবং একটি পিসি থেকে পাওয়া গোলে হ্যাটট্রিকপূর্ণ করেন সোহেল। ফরাশগঞ্জের হয়ে অপর গোল তিনটি করেন ধনঞ্জয়, রিমন এবং সোহাগ। তাদের গোল তিনটি হয় যথাক্রমে ম্যাচের ১৩, ১৭ ও ২৯ মিনিটে। রায়ের বাজারের পক্ষে ম্যাচের ৪৮তম মিনিটে সান্ত্বনাসূচক একমাত্র গোলটি করেন নাহিন।

এদিকে দিনের অপর ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াইয়ে পিডব্লিউডির কাছে ২-১ গোলের ব্যবধানে পরাজিত হয় ব্যাচেলরস এসসি। ম্যাচের প্রথম মিনিটেই জাহিদের গোলে এগিয়ে যায় পিডব্লিউডি (১-০)। গোল পরিশোধে মরিয়া ব্যাচেলরস সমতায় ফেরে খেলার ৩৭তম মিনিটে। রিমনের গোলের ১-১-এ সমতায় ফেরে ব্যাচেলরস। এরপর দুদলই এগিয়ে যাওয়ার চেষ্টা চালায়। ম্যাচের ৪০তম মিনিটে শাহিরের গোলে ব্যবধান ২-১- এ বাড়িয়ে নেয় পিডব্লিউডি। এরপর ম্যাচের চতুর্থ কোয়ার্টার এবং শেষ কোয়ার্টারে দুদলের খেলোয়াড়রা গোল করতে মরিয়া হয়ে উঠেন। কিন্তু ম্যাচের বাকি সময় গোলমুখ খুলতে না পারায় শেষ পর্যন্ত ২-১ গোলের ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে পিডব্লিউডি।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।