ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

বালকার সিংয়ের হ্যাটট্রিকে কম্বাইন্ডের জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
বালকার সিংয়ের হ্যাটট্রিকে কম্বাইন্ডের জয়

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রথম বিভাগ হকি লিগে আজ বুধবার দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচ দুটিতে গোলবন্যা দেখেছেন মাঠে উপস্থিত দর্শকরা।

দিনের প্রথম ম্যাচে বালকার সিংয়ের হ্যাটট্রিকে রায়ের বাজার এসিকে ৬-৩ গোলের ব্যবধানে পরাজিত করেছে কম্বাইন্ড এসসি। অপর ম্যাচে বিশালের হ্যাটট্রিকে শান্তি নগরের বিপক্ষে ৭-২ গোলের বড় ব্যবধানের জয় নিয়ে মাঠ ছেড়েছে শিশু-কিশোর সংঘ।

লিগে পরাজয়ের বৃত্ত ভাঙতেই পারছে না রায়ের বাজার। হারের ধারাবাহিকতা ধরে রেখেছে কম্বাইন্ডের বিপক্ষেও। আজ কম্বাইন্ডের জালে ৩ গোল পুরলেই দলের পরাজয় ঠেকাতে পারেনি দলটি। ম্যাচের দ্বিতীয় মিনিটে রাকিবের গোলে এগিয়ে যায় কম্বাইন্ড (১-০)।  

মিনিট তিনেক পর বালকার সিং ব্যবধান দ্বিগুণ করেন (২-০)। পরের মিনিটে আবারো গোলের আনন্দ কম্বাইন্ড শিবিরে। রাকিব আরেকটি গোল করে ব্যবধান ৩-০- তে নিয়ে যান। টানা তিন গোল হজম করে টনকনড়ে রায়ের বাজারের খেলোয়াড়দের। ম্যাচের ১৪তম মিনিটে মিঠুর গোলের ব্যবধান কমিয়ে ৩-১- এ নিয়ে আসে। এক গোল খেয়ে পর পর আরো তিন গোল রায়ের বাজারের জালে পুরে কম্বাইন্ড।  

১৮তম মিনিটে বালকার সিং কম্বাইন্ডের হয়ে চতুর্থ এবং নিজের জোড়া গোল পূর্ণ করেন (৪-১)। ১৯তম মিনিটে রোমানের গোলে ব্যবধান ঠেকে ৫-১ গোলের। এরপর ২৯তম মিনিটে বালকার সিং আরো একটি গোল করে ব্যবধান নিয়ে যান ৬-১ গোলের। এই গোল করার মধ্য দিয়ে ম্যাচে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন কম্বাইন্ডের এই ভারতীয় রিক্রট।  

প্রথম দুই কোয়ার্টার ৬ গোল দিয়ে কিছুটা আয়েশী ভঙ্গিতে খেলতে থাকেন কম্বাইন্ডের খেলোয়াড়রা। সুযোগ কাজে লাগিয়ে ম্যাচের চতুর্থ ও শেষ কোয়ার্টারের ৫৩ ও ৫৮ মিনিটে দুটি গোল শোধ দেয় রায়ের বাজার। গোল দুটি করেন উল্লাস ও ইরফান। এতে ব্যবধান কমে ৬-৩ গোলে পরিণত হয়। এই ব্যবধান ধরে রেখে শেষ পর্যন্ত জয়ের আনন্দে মাঠ ছাড়েন কম্বাইন্ডের খেলোয়াড়রা।

রায়ের বাজারের মতো শান্তি নগর এসসির অবস্থাও লিগে করুণ। টানা হারের মধ্যে রয়েছে দলটি। পূর্বের ন্যায় আজো তাদের ললাটে হার জুটেছে। শিশু-কিশোর সংঘের কাছে ৭-২ গোলের বড় ব্যবধানে পরাজিত হয়েছে।

শিশু-কিশোর সংঘের বড় জয়ে ভূমিকা রেখেছেন বিশাল। ম্যাচের ২৫তম, ২৯তম ও ৪৪তম মিনিটে গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন বিশাল। এছাড়া শিশু-কিশোরের হয়ে শিমুল, রুপশ, হাদী ও সঞ্জু একটি করে গোল করেন। শান্তি নগরের পক্ষে অর্ণব ও রুবেল একটি করে গোল পরিশোধ করেন।  

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।