ঢাকা, রবিবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

খেলা

ইখতিদারের হ্যাটট্রিকে টানা অষ্টম জয় ঊষার

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
ইখতিদারের হ্যাটট্রিকে টানা অষ্টম জয় ঊষার

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রথম বিভাগ হকি লিগে টানা অষ্টম জয় পেল ঊষা ক্রীড়া চক্র। আজ বৃহস্পতিবার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দিনের প্রথম খেলায় পিডব্লিউডি স্পোর্টস ক্লাবকে ৬-০ গোলের ব্যবধানে হারায় দলটি।

ঊষার ভারতীয় রিক্রট ইশরাত ইখতিদারের হ্যাটট্রিক এই জয়ে বিরাট ভূমিকা রাখে।

ম্যাচের ৪৯তম, ৫১তম ও ৫৯তম মিনিটে গোল করে হ্যাটট্রিকপূর্ণ করেন ইখতিদার। এছাড়াও দলের হয়ে হাবিব হোসেন, দেবাশীষ ও দ্বীন ইসলাম একটি করে গোল করেন। টানা ৮ জয়ে ২৪ পয়েন্ট নিয়ে টেবিলের এক নম্বরে অবস্থান ঊষার।  

৬ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে ঊষার পরেই রয়েছে হকি ঢাকা ইউনাইটেড। ৭ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে মুক্ত বিহঙ্গ এবং ৭ ম্যাচ খেলে ১৩ পয়েন্ট পাওয়া পিডব্লিউডি রয়েছে টেবিলের চারে।

দিনের অপর ম্যাচে ফরাশগঞ্জের জালে গোলবন্যা বইয়ে দিয়েছেন মুক্ত বিহঙ্গের খেলোয়াড়রা। সাকিল-সৌরভের অনবদ্য হ্যাটট্রিকে ফরাশগঞ্জকে ১০-১ গোলে উড়িয়ে দিয়েছে দলটি। হ্যাটট্রিকসহ ৪ গোল করেছেন সাকিল। খেলার দ্বিতীয়, ৫৩তম, ৫৪তম ও ৫৬তম মিনিটে এই ৪টি করেন সাকিল।  

ম্যাচের ২০তম, ৪২তম ও ৫২তম মিনিটে গোল করে হ্যাটট্রিক করে মুক্ত বিহঙ্গের আরেক খেলোয়াড় সৌরভ। এছাড়াও মুক্ত বিহঙ্গের হয়ে ইয়াসিন, লরিক ও মাসুম একটি করে গোল করেন। ফরাশগঞ্জের হয়ে ম্যাচের একমাত্র গোলটি করেন সোহেল।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।