ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

জাতীয় মহিলা রাগবিতে আনসার চ্যাম্পিয়ন

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, মে ২৮, ২০২৩
জাতীয় মহিলা রাগবিতে আনসার চ্যাম্পিয়ন

‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ ৬ষ্ঠ জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতা-২০২৩’ এ চ্যাম্পিয়ন হয়েছে আনসার। আজ (২৮ মে) রোববার ফাইনাল ম্যাচে ঢকা জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে আনসার।

পল্টন আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ আনসার ৬০-০০ পয়েন্টে ঢাকা জেলাকে উড়িয়ে দিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন ঠাকুরগাঁও জেলার শিমু আক্তার।

চ্যাম্পিয়ন ও রানার্স-আপ হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। এছাড়া চ্যাম্পিয়ন দলের সবাইকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ও ভিডিপির পরিচালক (ক্রীড়া ও সংস্কৃতি) মো. জিয়াউল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ- পিএলসির জ্যেষ্ঠ অতিরিক্ত পরিচালক (মার্কেটিং এন্ড কমিউনিকেশন) মেহরাব হোসেন, ক্রীড়া পরিদপ্তরের উপ-পরিচালক ফেরদৌস আলম এবং বাংলাদেশ আনসার ও ভিডিপির সহকারী পরিচালক রায়হান উদ্দিন ফকির।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, ২৮ মে, ২০২৩
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।