ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

‘নায়ক’ হার্শার সঙ্গে দেখা করবেন, নিশ্চিত করলেন ড্রুরি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, জুন ১, ২০২৩
‘নায়ক’ হার্শার সঙ্গে দেখা করবেন, নিশ্চিত করলেন ড্রুরি

ফুটবল ও ক্রিকেট প্রেমিদের জন্য এ যেন পুরোপুরি স্বপ্ন সত্যি হওয়ার মতো ব্যাপার। কোনো ক্রিকেটার কিংবা ফুটবলার সংক্রান্ত বিষয় অবশ্য নয়।

তবে টিভি পর্দায় খেলা দেখার সময় পেছনের জনপ্রিয় দুই কণ্ঠ এবার এক হতে যাচ্ছেন। ক্রিকেট ধারাভাষ্যকার হার্শা ভোগলের একটি টুইটে শুরু ঘটনাটির।  

ফুটবল ধারাভাষ্যকার পিটার ড্রুরির সঙ্গে এবার দেখা হচ্ছে তার। বিষয়টি নিশ্চিত করেছেন ইংলিশ ধারাভাষ্যকার নিজেই। আগামী সপ্তাহে টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল হবে ওভালে, যেখানে মুখোমুখি হবে ভারত ও অস্ট্রেলিয়া। এ সময়ই পিটার ড্রুরির সঙ্গে দেখা হবে হার্শা ভোগলের।  

গত কয়েক দশক ধরেই ক্রিকেট ধারাভাষ্যে জনপ্রিয় নাম হার্শা ভোগলে। ক্রিকেটের ঐতিহাসিক অনেক মুহূর্ত আরও বেশি রঙিন হয়েছে তার কণ্ঠে। অন্যদিকে ফুটবলে ড্রুরির কাব্য মুগ্ধ করেছে সবাইকে। দুজনের মুখোমুখি হওয়া তাই তাদের ভক্তদের ভেতরও তৈরি করেছে রোমাঞ্চ।

দুজনের মধ্যেও যে আগ্রহের কমতি নেই, এটি স্পষ্ট হয়েছে ইউরোপা লিগের ফাইনালের আগে ড্রুরির মন্তব্যে। একটি টিভি চ্যানেলের উপস্থাপক তার সঙ্গে হার্শা ভোগলের দেখা হওয়া নিয়ে জানতে চান। তখন ড্রুরি ভারতীয় ধারাভাষ্যকে নিজের ‘নায়ক’ হিসেবে আখ্যা দেন।  

টুইটারে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায় ড্রুরিকে আদ্রিয়ানো দেল মন্তে জিজ্ঞেস করেন, ‘হার্শা ভোগলে, দ্য ভয়েস অব ক্রিকেটের সঙ্গে টুইটারে কিছু কথাবার্তা হচ্ছে। যেখানে আমি দেখেছি হার্শা আপনার সঙ্গে দেখা করতে খুবই আগ্রহী। এমনটা কী হবে?’

তখন জবাবে ড্রুরি বলেছেন, ‘আমি আশা করি পরিবর্তন করে ফেলছি না কিছু, হার্শা। কিন্তু আমার মনে হয় আগামী সপ্তাহে লন্ডনে আমরা দেখা করবো। আমি অপেক্ষা করতে পারছি না। সে আমার নায়ক। ’

বাংলাদেশ সময় : ১০৩৭ ঘণ্টা, ১ জুন, ২০২৩
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।