ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

খেলা

লিড নিয়েও জয় বঞ্চিত আর্সেনাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৫
লিড নিয়েও জয় বঞ্চিত আর্সেনাল ছবি: সংগৃহীত

ঢাকা: গত সপ্তাহে ইংলিশ প্রিমিয়ার লিগের ১৩তম রাউন্ডে অপেক্ষাকৃত দুর্বল দল ওয়েস্ট ব্রুমএইচের বিপক্ষে হেরেছিল আর্সেনাল। পরের ম্যাচে চ্যাম্পিয়ন্স লিগের চলতি আসরে মাঠে নেমে ডাইনামো জাগরেবকে হারায় আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা।

এরপর ইংলিশ প্রিমিয়ারের ম্যাচে ফের মাঠে নামে গানাররা।

রোববার রাতে নরউইচ সিটির ঘরের মাঠে আতিথ্য নেয় আর্সেনাল। এ ম্যাচে ১-১ গোলের ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে নেয় দুই দল।

পিতর চেক, মারতেসাকার, অ্যারন রামসে, মেসুত ওজিল, সান্তি কাজোরলা, অ্যালেক্সিজ সানচেজ আর অলিভার জিরুদদের মতো তারকাদের নিয়ে সাজানো ছিল আর্সেনালের শুরুর একাদশটি।

ম্যাচের প্রথম আধঘণ্টা গোলবঞ্চিত ছিল গানাররা। ৩০ মিনিটের মাথায় আর্সেনালকে লিড পাইয়ে দিতে যিনি গোল করেন, তিনি আসর শুরুর আগেই ঘোষণা দিয়ে রেখেছিলেন, ‘চলতি মৌসুমে অ্যাসিস্ট করে নয়, গোল করে দলের সেরা ফুটবলার হতে চাই’। বিশ্বচ্যাম্পিয়ন জার্মানির তারকা মেসুত ওজিল আর্সেনালকে লিড পাইয়ে দেওয়া গোলটি করেন। আর ওজিলকে বলের যোগানদাতা হিসেবে সাহায্য করেন কোপা আমেরিকার বর্তমান চ্যাম্পিয়ন চিলির বর্তমান সেরা স্ট্রাইকার অ্যালেক্সিজ সানচেজ।

তবে, ৪৩ মিনিটে সমতায় ফেরে স্বাগতিক নরউইচ সিটি। রবি ব্রাডির অ্যাসিস্ট থেকে সমতাসূচক গোলটি করেন লুইস গ্রাবান। ১-১ গোলের স্কোর রেখে বিরতিতে যায় দুই দল।

বিরতির পর আর কোনো গোলের দেখা পায়নি দুই দলের খেলোয়াড়রা। ফলে, ১-১ গোলের ড্র মেনে নিতে হয় আর্সেনাল-নরউইচ সিটিকে।

এ ম্যাচের পর আর্সেনালের পয়েন্ট বেড়ে দাঁড়ালো ১৪ ম্যাচে ২৭। পয়েন্ট টেবিলে তাদের অবস্থান চার নম্বরে। শীর্ষে রয়েছে ১৪ ম্যাচ খেলে ২৯ পয়েন্ট পাওয়া ম্যানসিটি।

বাংলাদেশ সময়: ০০১৫ ঘণ্টা, ৩০ নভেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।