ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

খেলা

ক্রমেই দ্বন্দ্বে জড়াচ্ছেন কস্তা-মরিনহো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৫
ক্রমেই দ্বন্দ্বে জড়াচ্ছেন কস্তা-মরিনহো ছবি: সংগৃহীত

ঢাকা: চলতি মৌসুমে নিজের ফর্ম কোন ভাবেই ফেরাতে পারছেন না দিয়েগো কস্তা। ক্লাব চেলসির মতো নিজের ক্যারিয়ারেও ভরাডুবি দেখছেন এ স্ট্রাইকার।

সেই সঙ্গে কোচ হোসে মরিনহোর সঙ্গে দিন দিন দূরত্ব বাড়ছে এ স্প্যানিশ ফুটবলারের।

সর্বশেষ ইংলিশ প্রিমিয়ার লিগে নিজ দলের ম্যাচে স্পেশাল ওয়ানের সঙ্গে তার দ্বন্দ্বটা প্রকাশ পেল। বাজে ফর্মের কারণে টটেনহামের বিপক্ষে মাঠেই নামানো হয়নি কস্তাকে। এর আগে দলের সঙ্গে অনুশীলন করেননি তিনি।

ব্লুজদের হয়ে চলতি মৌসুমে ১০ ম্যাচ খেলে মাত্র একটি গোল করেছেন কস্তা। নেতিবাচক পরিস্থিতি স্ট্যামফোর্ড ব্রিজের দলটিরও। ১৪ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ১৪ নম্বরে রয়েছে দলটি।

টটেনহামের বিপক্ষে গোলশূন্য হওয়া ম্যাচে মাঠে উপস্থিত ছিলেন কস্তা। প্রথম একাদশে না থাকলেও সাইড লাইনে মাঠে নামার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত কস্তাকে না নামিয়ে অন্য ফুটবলারকে খেলান মরিনহো। আর এ সময় নিজের পরিহিত অতিরিক্ত পোশাকটি ছুঁড়ে মারেন তিনি।

অতিরিক্ত পোশাকটি একটুর জন্য চেলসি বসের গায়ে লাগেনি। কস্তার এমন কাণ্ড দেখে না হেসে পারলেন না সাইড বেঞ্চে বসে থাকা আরেক চেলসি ফুটবলার জন ওবি মিকায়েল।

এ ম্যাচে ব্যক্তিগত কারণে খেলতে পারেননি স্ট্রাইকার লোইক রেমি। অন্য স্ট্রাইকার রাদামেল ফ্যালকাও রয়েছেন ইনজুরিতে। আর মরিনহোর আস্থা হয়ে স্ট্রাইকারের ভূমিকায় দেখা গেছে মিডফিল্ডার এডেন হ্যাজার্ডকে। তবে ফিট থাকলেও হয়তো মরিনহোর সঙ্গে দ্বন্দ্বের কারণেই মাঠে নামতে পারেননি কস্তা।

এদিকে কস্তার সঙ্গে কোন রকম দ্বন্দ্ব নেই এমনটি জানিয়েছেন রিয়াল মাদ্রিদের সাবেক কোচ মরিনহো নিজেই।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ৩০ নভেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।