ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

খেলা

প্রথম বিভাগ দাবা লিগ সমাপ্ত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৫
প্রথম বিভাগ দাবা লিগ সমাপ্ত ছবি: সংগৃহীত

ঢাকা: দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী প্রতিষ্ঠান মার্সেল ব্র্যান্ড এর পৃষ্ঠাপোষকতায় ও বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে মার্সেল প্রথম বিভাগ দাবা লিগ-২০১৫ পুরস্কার বিতরনী অনুষ্ঠান সোমবার (৩০ নভেম্বর) সকালে বাংলাদেশ দাবা ফেডারেশনের ক্রীড়া কক্ষে অনুষ্ঠিত হয়।

এবারের আসরে চ্যাম্পিয়ন হয় ফায়ার-সার্ভিস ও সিভিল ডিফেন্স স্পোর্টস ক্লাব।

এছাড়া রানার-আপ হয় মীর চেস ক্লাব এবং তৃতীয় হয় বসির মেমোরিয়াল চেস ক্লাব। ফায়ার সার্ভিসের পক্ষে অংশগ্রহণ করেন মোঃ মাসুম হোসেন, সায়মন সিদ্দিকুর রহমান, মোঃ মুজিবুর রহমান, বদরুল আলম, জুয়েল খান ও শাহরিয়ার রহমান। অন্যান্য স্থান গুলো হচ্ছে, চতুর্থ-একসেস চেস ক্লাব, পঞ্চম-সাইফ পাওয়ারটেক, ষষ্ঠ-মহাখালী প্রদীপ সংঘ ষষ্ঠ, সপ্তম-অগ্রণী ব্যাংক লিমিটেড দাবা দল, অষ্টম-দেবদাস স্মৃতি সংসদ, নবম-ক্যাসপারভ চেস এবং দশম-ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব।

বোর্ড পুরস্কার লাভ করেনঃ প্রথম বোর্ডে-অভিষেক সরকার, দ্বিতীয় বোর্ডে-শ্রুতর্ষি রায়, তৃতীয় বোর্ডে- মোঃ মুজিবুর রহমান, চতুর্থ বোর্ডে-মোঃ আলমগীর হোসেন, অতিরিক্ত ১-পি,জে, বকুল বড়ুয়া এবং অতিরিক্ত-২ মোহাম্মদ হাসান।

চ্যাম্পিয়ন ফায়ার সাভিস ও সিভিল ডিফেন্স ও রানার্স-আপ মীর চেস ক্লাব আগামী ২০১৬ সনের প্রিমিয়ার ডিভিশন দাবা লিগে অংশগ্রহণের যোগ্যতা অর্জন করেছে এবং ক্যাসপারভ চেস স্কুল ও ফারশগঞ্জ স্পোর্টিং ক্লাব দ্বিতীয় বিভাগে নেমে গেছে।

ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর জনাব এফ,এম, ইকবাল বিন আনোয়ার (ডন) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্সেলের ফার্স্ট সিনিয়র অ্যাসিস্টেন্ট ডিরেক্টর জনাব মোঃ রবিউল হাসান (সুমন)। বাংলাদেশ দাবা ফেডারেশনের সহ-সভাপতি ও  টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান জনাব কে এম শহিদউল্যার সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ দাবা ফেডারেশনের সহ সভাপতি জনাব মোঃ মোকাদ্দেছ হোসাইন, সাধারণ সম্পাদক জনাব গাজী সাইফুল তারেক, যুগ্ম-সম্পাদক জনাব মোরসালিন আহমেদ ও কার্যনির্বাহী কমিটির সদস্য লায়ন মজিবুর রহমান রহমান হাওলাদার।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, ৩০ নভেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।