ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

খেলা

ম্যানসিটি ছাড়ছেন আগুয়েরো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৫
ম্যানসিটি ছাড়ছেন আগুয়েরো! ছবি: সংগৃহীত

ঢাকা: শৈশবের ক্লাব ইন্ডিপেনডিয়েন্টে ফিরে যাওয়ার ইঙ্গিত দিয়েছেন সার্জিও আগুয়েরো। ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটির হয়ে দুর্দান্ত ফর্মে থাকা আগুয়েরোর বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০১৯ সালে।

এর আগে আর্জেন্টাইন তারকার ক্লাব ছাড়ার ইচ্ছা নেই। তবে সিটিজেনদের সঙ্গে আর কোনো নতুন চুক্তিতে যাবেন না বলে তিনি নিশ্চিত করেন। গোল ডট কম এর বরাত দিয়ে এমনটিই জানা গেছে।

ইন্ডিপেনডিয়েন্টের হয়ে আগুয়েরোর ফুটবল খেলার হাতেখড়ি। ১৯৯৭-২০০৩ সাল পর্যন্ত বয়সভিত্তিক দলে খেলার পর পেশাদার ফুটবলে তার অভিষেক ঘটে। ২০০৬ সালে অ্যাতলেতিকো মাদ্রিদে যোগ দেওয়ার আগে শৈশবের ক্লাবের হয়ে তিন মৌসুম কাটিয়েছেন। এরপর স্পেনে পাঁচ মৌসুমের অ্যাতলেতিকো অধ্যায় শেষে পাড়ি জমান ম্যানসিটিতে।

অ্যাতলেতিকো থেকে ২০১১ সালে পাঁচ বছরের চুক্তিতে ম্যানসিটিতে উড়াল দেন আগুয়েরো। গত মৌসুমের (২০১৪-১৫) শুরুতেই সিটিজেনদের সঙ্গে পাঁচ বছরের নতুন চুক্তি সম্পন্ন করেন ২৭ বছর বয়সী স্ট্রাইকার। তবে ইংলিশ জায়ান্টদের সঙ্গে তিনি আর চুক্তি নবায়ন করছেন না। ফিরতে চান শৈশবের ক্লাবে। এমনকি, ইন্ডিপেনডিয়েন্টের হয়েই ফুটবল ক্যারিয়ারের ইতি টানার লক্ষ্যের কথাই ব্যক্ত করেন আগুয়েরো।

আর্জেন্টাইন দৈনিক ‘সো ফুট’কে দেওয়া সাক্ষাৎকারে আগুয়েরো বলেন, ‘আমি সব সময়ই বলে আসছি, ইন্ডিপেনডিয়েন্টে ফিরতে চাই এবং এক সময় তাই করব। ম্যানসিটির সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ শেষেই ইন্ডিপেনডিয়েন্টে ফিরব। তবে বুড়ো বয়সে সেখানে যেতে চাই না। সব ঠিক থাকলে ৩১ বছর বয়সে শৈশকের ক্লাবে আমার প্রত্যাবর্তন ঘটবে। ’

উল্লেখ্য, আর্জেন্টিনার ঘরোয়া লিগে সর্বকনিষ্ঠ খেলোয়াড় হিসেবে আগুয়েরোর অভিষেক ঘটেছিল। ইন্ডিপেনডিয়েন্টের হয়ে ৫৬ ম্যাচে ২৩টি গোল করে ফুটবল বিশ্বকে যেন তিনি নিজের তারকা দ্যুতির কথাই জানান দিয়েছিলেন!

বাংলাদেশ সময়: ১১৩২ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৫
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।