ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

খেলা

কাহিলকে আরও চার বছর পাচ্ছে চেলসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৫
কাহিলকে আরও চার বছর পাচ্ছে চেলসি চেলসির টেকনিক্যাল ডিরেক্টর মাইকেল এমেনালো ও গ্যারি কাহিল / ছবি: সংগৃহীত

ঢাকা: দলের অন্যতম নির্ভরযোগ্য ডিফেন্ডার গ্যারি কাহিলের সঙ্গে চার বছরের নতুন চুক্তি সম্পন্ন করেছে চেলসি। তাই ২০১৯ পর্যন্ত স্ট্যামফোর্ড ব্রিজে থাকছেন এ ইংলিশ সেন্টার ব্যাক।

নিজেদের অফিসিয়াল টুইটার পেইজে এমনটিই নিশ্চিত করে ক্লাব কর্তৃপক্ষ।

বোল্টন ওয়ান্ডারার্স থেকে ২০১২ সালের জানুয়ারিতে চেলসিতে পাড়ি জমান কাহিল। দক্ষতার সঙ্গে ব্লুজদের ডিফেন্স সামলে দ্রুতই নিজেকে অপরিহার্য খেলোয়াড়ে পরিণত করেন। শুধুমাত্র ক্লাব পর্যায়েই নয়, জন টেরির অবসরের পর ইংল্যান্ডের রক্ষণভাগের ভরসার অপর নাম কাহিল।

এক সাক্ষাৎকারে কাহিল বলেন, ‘চেলসির সঙ্গে চুক্তি নবায়ন হওয়ায় আমি খুবই উচ্ছ্বসিত। এটা একটি সেরা ক্লাব। আমার ওপর আস্থা রাখায় তাদের কাছে কৃতজ্ঞ। এখানে থেকে অনেক কিছুই অর্জন করেছি। আশা করছি, ধারাবাহিকতা বজায় রেখে দলকে সহায়তার পাশাপাশি পরবর্তী চার বছরে আরো শিরোপা জিততে পারব। ’

চেলসির হয়ে ইতোমধ্যেই পাঁচবার শিরোপা উল্লাসে মেতেছেন কাহিল।   ব্লুজদের ১টি করে প্রিমিয়ার লিগ (২০১৪-১৫), এফ এ কাপ (২০১১-১২), ক্যাপিটাল ওয়ান কাপ (২০১৪-১৫), চ্যাম্পিয়নস লিগ (২০১১-১২) ও ইউরোপা লিগের (২০১২-১৩) শিরোপা জেতাতে ডিফেন্ডার হিসেবে অগ্রণী ভূমিকা রাখেন ২৯ বছর বয়সী এ সেন্টার ব্যাক।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৫
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।