ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

খেলা

প্রতিবন্ধী শিশু-কিশোরদের নিয়ে ক্রীড়া উৎসব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৫
প্রতিবন্ধী শিশু-কিশোরদের নিয়ে ক্রীড়া উৎসব

ঢাকা: জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির (এনএএসপিডি) আয়োজনে শুক্রবার (০৪ ডিসেম্বর) সকাল ১০টায় মোহাম্মদপুর সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে প্রতিবন্ধী শিশু-কিশোরদের নিয়ে অনুষ্ঠিত হবে দিনব্যাপী ক্রীড়া উৎসব।

এবারের ক্রীড়া উৎসবে পৃষ্ঠপোষকতা করেছে দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন।



প্রতিবন্ধীদের শীতকালীন এই ক্রীড়া উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও এমপি আরিফ খান জয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকেবেন সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক গাজী মোহাম্মদ নুরুল কবির ও ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র অতিরিক্ত পরিচালক এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। আরো উপস্থিত থাকবেন প্রতিষ্ঠানের মহাসচিব সেলিনা আক্তার এবং এনএএসপিডির সভাপতি মেজর মো: ইয়াদ আলী ফকির (অব:)।

প্রতিবন্ধীদের ক্রীড়া উৎসবে প্রতিবন্ধী বিভিন্ন স্কুল ও সংগঠন থেকে প্রায় তিন শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করবে। ১৭টি ক্যাটাগরিতে অনুষ্ঠিত হবে এই শীতকালীন ক্রীড়া উৎসব। সাধারণত স্পেশাল ও প্যারা অলিম্পিকে যে ধরনের ইভেন্ট থাকে তার মধ্যে যেগুলো বাংলাদেশের সামর্থের মধ্যে রয়েছে সেগুলো নিয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ০৩ ডিসেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।