ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

খেলা

শুরু হচ্ছে জাতীয় বক্সিং প্রতিযোগিতা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৫
শুরু হচ্ছে জাতীয় বক্সিং প্রতিযোগিতা

ঢাকা: বাংলাদেশ বক্সিং ফেডারেশনের ব্যবস্থাপনায়, দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এর পৃষ্ঠপোষকতায় শনিবার (০৫ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে ‘মার্সেল জাতীয় ২৮তম পুরুষ ও তৃতীয় মহিলা বক্সিং প্রতিযোগিতা-২০১৫’।

এবারের প্রতিযোগিতাটি চলবে ০৭ ডিসেম্বর পর্যন্ত।



শনিবার সকাল সাড়ে দশটায় মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে ‘মার্সেল জাতীয় ২৮তম পুরুষ ও তৃতীয় মহিলা বক্সিং প্রতিযোগিতা-২০১৫’ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

এই প্রতিযোগিতার পুরুষ গ্রুপে ৭টি ও নারী গ্রুপে ৩টি ওজন শ্রেণিতে প্রতিযোগিতা হবে। পুরুষের ওজন শ্রেণিগুলো হল- ৪৯, ৫২, ৫৬, ৬০, ৬৪, ৬৯ ও ৭৫। আর নারীরা ৫১, ৬০ ও ৭৫ কেজি ওজন শ্রেণিতে প্রতিদ্বন্দ্বিতা করবে। মার্সেল জাতীয় ২৮তম পুরুষ ও তৃতীয় নারী বক্সিং প্রতিযোগিতায় সকল সার্ভিসেস দল, বিকেএসপি, করপোরেশন, বাংলাদেশ রেলওয়ে, জেলা ক্রীড়া সংস্থা এবং স্বীকৃত বক্সিং ক্লাবসমূহের ২০-২৫টি দল অংশ নেবে। এতে অংশগ্রহণকারী বক্সারের সংখ্যা ৮০ জন।

এবারের জাতীয় বক্সিং প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করবেন ব্রিগেডিয়ার জেনারেল এইচ.এম সালাহ্উদ্দিন (অব:), মহা-পরিচালক, বাংলাদেশ দুর্নীতি দমন কমিশন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), ফার্স্ট সিনিয়র অতিরিক্ত পরিচালক, ওয়ালটন গ্রুপ, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান শেখ মুহাম্মাদ মারুফ হাসান, বিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার, ক্রাইম এন্ড ওপস্, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, ঢাকা ও সহ-সভাপতি বাংলাদেশ অ্যামেচার বক্সিং ফেডারেশন।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, ০৪ ডিসেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।